সোমবার, ৪ঠা জুলাই ২০২২, ১৯শে আষাঢ় ১৪২৯

Rupali Bank


বলিউডের তারকাসন্তানদের নিয়ে কঙ্গনার কটাক্ষ


প্রকাশিত:
১৬ মে ২০২২ ১৬:১১

আপডেট:
১৬ মে ২০২২ ১৬:১৬

 ছবি : সংগৃহীত

বিটাউনে একসময় ‘স্বজনপ্রীতি’ নিয়ে সরব হয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। নানা ভাবে তারকা সন্তানদের আক্রমণ করতেন তিনি। তাঁর কল্যাণে ‘স্বজনপ্রীতি’ ইস্যু বলিউডে দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। অনেকেই তখন বলিউডে স্বজনপ্রীতির বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন। আবার এক সাক্ষাৎকারে কঙ্গনা তারকা সন্তানদের রীতিমতো কটাক্ষ করলেন।

সারা দুনিয়ায় দক্ষিণী ছবির জনপ্রিয়তা ক্রমে বেড়ে চলেছে। হিন্দি ছবি থেকে দর্শক মুখ ফিরিয়ে নিচ্ছেন। আর এসব কিছুর জন্য কঙ্গনা তারকা সন্তানদের দায়ী করেছেন। তিনি এ প্রসঙ্গে বলেন, বলিউডে স্টারকিডদের সুযোগ দেওয়ার ফলে বহিরাগতরা বঞ্চিত হচ্ছেন। সিনেমাতে স্টারকিডদের মূল চরিত্রে নেওয়া হচ্ছে। আর দর্শক তাদের সঙ্গে নিজেদের সংযোগ করতে পারছেন না। আর তাই বলিউড ছবি চলছে না।

তিনি আরও বলেন, ‘দক্ষিণী তারকাদের সঙ্গে দর্শকদের বন্ডিং দুর্দান্ত। আর এই বন্ডিং মজবুত। আমি তাদের ভক্ত বলব না, তার চেয়েও বেশি তাঁরা। আমাদের এখানে স্টারকিডরা বিদেশে গিয়ে পড়াশোনা করে। ইংরেজিতে কথা বলে। শুধু হলিউডের ছবি দেখে। কাটা ছুরিতে খায়। অন্য ভাবে কথা বলে। তাহলে তারা কীভাবে দর্শকদের সঙ্গে সংযোগ তৈরি করবে। দেখতেও তারা অদ্ভুত।

তাদের দেখে মনে হয় সেদ্ধ করা ডিম। আসলে তাদের লুকও বদলে গেছে। আর তাই দর্শক কোনোভাবেই তাদের (স্টারকিড) সঙ্গে যুক্ত হতে পারে না। তবে আমি মোটেও কাউকে ট্রল করতে চাই না।’

দক্ষিণী চলচ্চিত্র জগতের সংস্কৃতির জন্য তাঁরা আরও লাভবান হচ্ছেন। আমি আশা করি যে তাঁরা কখনোই পশ্চিমা সংস্কৃতি দ্বারা অনুপ্রাণিত হবেন না। নিজের দেশ আর দেশের মানুষের সঙ্গে যুক্ত থাকা খুব জরুরি।’

২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কঙ্গনা অভিনীত অ্যাকশন-থ্রিলারধর্মী ছবি ‘ধাকড়’। এই ছবিতে তাঁকে এজেন্ট অগ্নির ভূমিকায় দেখা যাবে। রজনীশ ঘাই পরিচালিত ‘ধাকড়’ ছবিতে কঙ্গনা ছাড়া অর্জুন রামপাল, দিব্যা দত্ত মূল চরিত্রে আছেন।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top