সোমবার, ৪ঠা জুলাই ২০২২, ১৯শে আষাঢ় ১৪২৯

Rupali Bank


অভিনেত্রী পল্লবীর মৃত্যুতে চাঞ্চল্যকর অভিযোগ!


প্রকাশিত:
১৬ মে ২০২২ ১৪:২২

আপডেট:
৪ জুলাই ২০২২ ০৩:১৫

ছবি : সংগৃহীত

টলিউডের জনপ্রিয় তরুণ অভিনেত্রী পল্লবী দে’র রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার (১৫ মে) সকালে কলকাতার গড়ফা এলাকায় নিজ ফ্ল্যাট থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই বাসায় প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর সঙ্গে বসবাস করতেন অভিনেত্রী।

জানা গেছে, অনেকদিন ধরেই সাগ্নিক ও পল্লবী লিভ-ইন সম্পর্কে ছিলেন। কয়েক মাস হল গড়ফার ওই বাসায় তারা থাকছেন। দু’জনের মধ্যে সম্পর্কও বেশ ভালো ছিল। প্রতিবেশীরা তেমনটাই জানিয়েছে পুলিশকে।

তবে পল্লবীর বাবা নীলু দে’র বিস্ফোরক অভিযোগ সাগ্নিকের দিকে। তার দাবি, পল্লবীর সঙ্গে সম্পর্কের আগে বিবাহিত ছিলেন সাগ্নিক। সেই তথ্য পল্লবী অনেক পরে জেনেছেন। শুধু তাই নয়, পল্লবীর সঙ্গে লিভ-ইনে থাকাকালীনও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সাগ্নিক।

নীলু দে’র অভিযোগ, লিভ-ইন সম্পর্কে থাকাকালীন পল্লবীরই এক বান্ধবীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন সাগ্নিক। অভিনেত্রীর অনুপস্থিতিতে সেই বান্ধবী গড়ফার ওই বাসায় যাতায়াতও করতেন। বিষয়টি টের পেয়ে যান পল্লবী। এটা নিয়ে তাদের মধ্যে মনোমালিন্য হয়। এমনকি পল্লবীর গায়েও নাকি হাত তুলেছিলেন সাগ্নিক।

যদিও পুলিশের কাছে সাগ্নিক জানিয়েছেন, তিনি পল্লবীর সঙ্গেই সম্পর্কে থাকতে চেয়েছিলেন। এজন্য আগের বিয়ে থেকে বেরিয়ে আসতে বিবাহবিচ্ছেদের আইনি পদক্ষেপও নিয়েছিলেন।

এদিকে সাগ্নিক পুলিশি জেরায় জানিয়েছেন, পল্লবীর হাতে নাকি নতুন কোনো কাজ ছিল না। কিন্তু প্রতি মাসেই তার বড় অংকের টাকা ইএমআই শোধ করা লাগত। এই দুশ্চিন্তায় মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন।

কিন্তু কলকাতার শোবিজ অঙ্গনে গুঞ্জন, এই তথ্য একেবারেই সত্য নয়। অভিনেতা ভারত কৌল গণমাধ্যমকে জানান, গত তিন বছর ধরে একের পর এক কাজ করে যাচ্ছিলেন পল্লবী। প্রত্যেকটি চরিত্র গুরুত্বপূর্ণ। কোনও দিন কাজ না পেয়ে বসে থাকেননি তিনি।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top