শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


রাজনীতিবিদকে নিয়ে পোস্ট, মারাঠি অভিনেত্রী গ্রেফতার


প্রকাশিত:
১৫ মে ২০২২ ২৩:৩৬

আপডেট:
১৫ মে ২০২২ ২৩:৫০

 ছবি : সংগৃহীত

ভারতের মহারাষ্ট্র রাজ্যের বিশিষ্ট রাজনীতিবিদ শরদ পাওয়ারকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপমানজনক পোস্ট করার অভিযোগে গ্রেফতার হয়েছেন মারাঠি অভিনেত্রী কেতকী চিতাল।

শরদ পাওয়ার ভারতের জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির প্রধান। কেতকী চিতালের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে তার দল।

কেতকী চিতালের বিরুদ্ধে এ পর্যন্ত তিনটি এফআইআর দায়ের হয়েছে বলে জানা গেছে।

শনিবার (১৪ মে) নভি মুম্বাই থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। আরও প্রায় ১০০ অভিযোগ তার বিরুদ্ধে দায়ের হতে পারে।

এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে মহারাষ্ট্রের আবাসন উন্নয়ন মন্ত্রী জিতেন্দ্র আওহাদ বলেন, যা হয়েছে খুব ভুল হয়েছে। প্রয়োজনে এনসিপির যুব সংগঠন মহারাষ্ট্রের ১০০ থেকে ২০০ থানায় মামলা দায়ের করবে। দলের কর্মীরা তাদের নেতা সম্পর্কে এমন ভুল মন্তব্য কখনোই সহ্য করবে না। তিনি এনসিপি পরিবারের একজন পিতৃস্থানীয় ব্যক্তি। কিন্তু, তিনিই এই ধরনের অপমানজনক মন্তব্যের শিকার হয়েছেন, তাও আবার একজন নারীর দ্বারা। এটা মানা সম্ভব নয়।

এ বিষয়ে এক পুলিশ কর্মকর্তা বলছেন, কেতকীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে শনিবার। স্বপ্নীল নেটকে নামে এক ব্যক্তি এই অভিযোগ জানিয়েছিলেন। তার অভিযোগ, এই ধরনের পোস্টের মাধ্যমে তিনি পাওয়ারকে অবমাননা করেছেন। পাশাপাশি রাজ্যের দুই রাজনৈতিক দলের মধ্যেও ফাটল ধরাতে পারে এই ধরনের পোস্ট।

পুনেতেও অভিনেত্রীর বিরুদ্ধে পুলিশকে একটি চিঠি দিয়েছে এনসিপি। শরদ পাওয়ারের রাজনৈতিক দলের পুনে সিটি প্রেসিডেন্ট প্রশান্ত জগতাপ বলেন, কেতকী চিতালের ফেসবুক পোস্ট অপমানজনক। তিনি শরদ পাওয়ার এবং তার কন্যা সুপ্রিয়া সুলের মানহানি করেছেন।

সরাসরি শরদ পাওয়ারের নাম উল্লেখ না করে তাকে ইঙ্গিত করে কেতকী লিখেছিলেন, তবে ‘পাওয়ার’ পদবি ও নেতার বয়স ৮০ বলে উল্লেখ করা হয়। যা দেখেই নেতাদের ধারণা, পোস্টটিতে শারদ পাওয়ারকেই কটাক্ষ করা হয়েছে। যদিও শারদ পাওয়ারের বয়স ৮১ বছর। যে পোস্টে কয়েকটি জায়গায় লেখা ছিল, নরক আপনার অপেক্ষায়, আপনি ব্রাহ্মণদের ঘৃণা করেন-এর মতো আপত্তিকর লাইনও ছিল সেখানে।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

গ্রেফতার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top