মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সুশান্তের মৃত্যুতে ফেঁসে যাচ্ছেন আদিত্য পাঞ্চোলির ছেলে


প্রকাশিত:
৫ জুলাই ২০২০ ০০:২৩

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ১২:১০

সুশান্ত, দিশা, সূর্য পাঞ্চোলি। ছবি সংগৃহীত

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু রহস্যে প্রথম দিন থেকে জড়িয়ে আছে তার সাবেক ম্যানেজার দিশা সালিয়ান। তার মৃত্যুর মাত্র পাঁচ দিন আগে মুম্বাইয়ের মালাডের একটি বহুতল ভবন থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছিলেন দিশা।

দিশার আত্মহত্যার খবর শুনে টুইটারে সুশান্ত লিখেছিলেন, ‌‌‘এই খবর অবিশ্বাস্য। দিশার আত্মার শান্তি কামনা করছি। তার পরিবারের মানুষদের সান্ত্বনা দেয়ার মতো ভাষা আমার জানা নাই।’

দিশা ও সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর মধ্যে প্রেমঘটিত কোনো দ্বন্দ্ব ছিল কিনা তার সূত্র খুঁজছিল বান্দ্রা পুলিশ।

কিন্তু অন্যরকম চাঞ্চল্যকর এক তথ্যে এখন হতভম্ব তদন্ত কর্মকর্তারা।

ময়নাতদন্তের রিপোর্টে সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন বলে জানানো হলেও তার মৃত্যু রহস্য নিয়ে এখনও চলছে তোলপাড়।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবরে প্রকাশ, সুশান্ত নয়, অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্য পাঞ্চোলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন দিশা। এমন কি, দিশা অন্তঃসত্ত্বাও ছিলেন। এ নিয়ে সুশান্তের সঙ্গে দিশার দূরত্ব বাড়ে।

সুশান্তের মৃত্যুতে দোষীদের বিচারে সম্প্রতি ‘জাস্টিস ফর সুশান্ত সিংহ রাজপুত’ নামে একটি হ্যান্ডল তৈরি হয়েছে ইনস্টাগ্রামে। সেখানে একটি ফেসবুক পোস্টের স্ক্রিনশট শেয়ার করা হয়েছে।

সেই পোস্টে কোনো সূত্র উদ্ধৃত না করে দাবি করা হয়েছে, সূর্যের সঙ্গে প্রেম ছিল সুশান্তের সাবেক ম্যানেজার দিশার। সূর্যের সন্তানের মা হতে চলেছিলেন দিশা। কিন্তু সূর্য প্রেমিকার সন্তান চাননি। গর্ভপাত করিয়ে নিতে চাপ দিচ্ছিলেন বার বার।

এই ঘটনায় সুশান্তের সঙ্গে সূর্যের সম্পর্ক খারাপ হয়ে গিয়েছিল বলে দাবি করেন ওই পোস্টদাতা।

উল্লেখ্য, আদিত্য পাঞ্চোলির ছেলে সূর্যের বিরুদ্ধে একই অভিযোগ এসেছিল ২০১৩ সালে।

ওই বছরে ৩ জুন রহস্যজনক মৃত্যু হয় সূর্যের তৎকালীন বান্ধবী জিয়া খানের। সুশান্তের মতোই ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয় জিয়ার।

ছয় পাতার সুইসাইড নোটে নিজের মৃত্যুর জন্য প্রেমিক সূর্যকে দায়ী করেছিলেন জিয়া।

পরে এ নিয়ে জিয়ার পরিবার মামলা করলে ৬৯ জন সাক্ষীর তালিকা পেশ করে সিবিআই। জিয়াকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে অভিযুক্ত করা হয় সূর্য পাঞ্চোলিকে। সে মামলার এখনও নিষ্পত্তি হয়নি। এরই মধ্যে সুশান্ত সিং মামলায় জড়িয়ে পড়তে যাচ্ছেন সূর্য।

প্রসঙ্গত আদিত্য পাঞ্চোলি এবং জারিনা ওয়াহাবের ছেলে সূর্য ‘গুজারিশ’ এবং ‘এক থা টাইগার’ ছবিতে সহকারী পরিচালনার দায়িত্বে ছিলেন। ২০১৫ সালে সালমন খানের প্রয়োজনায় ‘হিরো’ ছবিতে প্রথম অভিনয় করেন সূর্য। চার বছর পর ২০১৯ সালে ‘স্যাটেলাইট শঙ্কর’ নামে আরেকটি ছবি মুক্তি পায় তার।

সূত্র- নন্দবাজার।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top