বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১


আজ সিয়াম আহমেদের জন্মদিন


প্রকাশিত:
৩০ মার্চ ২০২২ ০০:২১

আপডেট:
১৬ মে ২০২৪ ২১:৫৫

 ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। আজ তার ৩১ তম জন্মদিন। ১৯৯০ সালে এই দিনে ঢাকায় জন্ম নেন তিনি। সিয়াম তার বাবা-মায়ের একমাত্র সন্তান। ২০১২ সাল থেকে পড়াশোনার পাশাপাশি টেলিভিশনে নাটক, বিজ্ঞাপন, উপস্থাপনা করতেন।

সিয়াম আহমেদ ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইন বিষয় নিয়ে উচ্চতর ডিগ্রির জন্য লেখাপড়া করেন। তার প্রথম নাটক ছিল ‘ভালোবাসা ১০১’। এই নাটকের মধ্য দিয়েই টেলিভিশনে তার অভিনয়ের আত্মপ্রকাশ ঘটে। এর পরে তিনি একাধিক টিভি নাটকে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে, ‘ঝড়ের পরে’, ‘শিহরণের গান’, ‘তোমার আমার প্রেম’, ‘টু লেট ব্যাচেলর’, ‘মিস্টার বয়েড ফ্রেন্ড’ ইত্যাদি।

সিয়াম আহমেদ ২০১৭ সালে ‘পোড়ামন ২’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র অভিষেক হয়। তারপর থেকে তার অভিনীত সব কয়েকটি ছবি এখন পর্যন্ত ব্যবসা সফল হয়েছে। তার মুক্তি পাওয়া ছবির মধ্যে রয়েছে, দহন (২০১৮), ফাগুন হাওয়ায় (২০১৯), বিশ্বসুন্দরী (২০২০)।

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অফ সুন্দরবন’, ‘বায়োপিক’, ‘বঙ্গবন্ধু’, ‘শান’ সহ আরও কিছু সিনেমা। যেখানে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

২০১৮ সালে ডিসেম্বরে বিয়ে করে অভিনেতা সিয়াম। দীর্ঘ সময় ধরে প্রেমের সম্পর্কের ইতি টেনে দুই পরিবারের সম্মতিতে বিয়ে করেন সিয়াম-অবন্তী। তাদের জুটি অনুরাগীদের কাছে প্রশংসিত।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top