বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


টাকা চুরির অভিযোগে অভিনেত্রী গ্রেফতার


প্রকাশিত:
১৪ মার্চ ২০২২ ০৪:০২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৯:৩৯

 ছবি : সংগৃহীত

কলকাতায় সল্টলেক সেন্ট্রাল পার্ক প্রাঙ্গণে ২৮ ফেব্রুয়ারি ৪৫তম আন্তর্জাতিক বইমেলা শুরু হয়েছে। সেখানে রূপা দত্ত নামের এক অভিনেত্রীকে চুরির অভিযোগে গতকাল শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় মেলায় থাকা টহল পুলিশ গ্রেফতার করেছে।

ভারতীয় সংবাদমাধ্যমকে পুলিশ জানায়, বইমেলার মাঠে রূপাকে সন্দেহজনক ভাবে ডাস্টবিনে মানিব্যাগ ফেলতে দেখা যায়। তাকে প্রশ্ন করা হলে স্পষ্ট উত্তর দিতে না পারায় থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তার কাছ থেকে প্রায় ৭৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

জানা যায়, রূপা বড় অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে মানুষের পকেট থেকে ম্যানিব্যাগ চুরি করতেন। এ ঘটনায় অবাক পুলিশ প্রশাসন। কিন্তু কেন তিনি এমন কাজ করতেন, সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। রূপার একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান করছে পুলিশ।

পরিচিত মুখ না হলেও ২০২০ সালে বলিউড নির্মাতা পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ‘অশ্লীল বার্তা’ পাঠানোর অভিযোগ তুলে আলোচনায় এসেছিলেন রূপা। যদিও পরে জানা যায়, ‘অনুরাগ কাশ্যপ’ নামে অন্য এক ব্যক্তির সঙ্গে কথা বলছিলেন তিনি।

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরা অভিনীত ‘কেল্লাফতে’ সিনেমায় দেখা গিয়েছিল রূপাকে। এছাড়া ‘জয় বৈষ্ণদেবী’ নামের একটি হিন্দি ধারাবাহিকেও নাকি অভিনয় করেছিলেন তিনি।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

অভিযোগ গ্রেফতার

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top