শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


আমাকে বিয়ে করো, ২০ কোটি দেবো!


প্রকাশিত:
১১ মার্চ ২০২২ ০৩:৫৫

আপডেট:
১১ মার্চ ২০২২ ০৩:৫৯

 ছবি : সংগৃহীত

বলিউডের তরুণ তারকা কার্তিক আরিয়ান। ‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমার মাধ্যমে পায়ের তলার মাটি শক্ত করেছেন। এরপর একাধিক আলোচিত সিনেমায় কাজ করে পেয়েছেন সাফল্য।

সুদর্শন কার্তিকের ইতোমধ্যে প্রচুর ভক্ত তৈরি হয়েছে। যার মধ্যে বেশিরভাগই নারী। সেই নারী ভক্তদের কাছ থেকে নিয়মিতই প্রেম ও বিয়ের প্রস্তাব পান অভিনেতা। এবার তেমনই একটি প্রস্তাব উঠে এসেছে খবরের শিরোনামে।

ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেন কার্তিক। যেখানে দেখা যায়, অভিনেতা তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ধামাকা’র সংলাপে ঠোঁট নাড়ছেন। তার সঙ্গে আছে এক ছোট্ট শিশু।

ওই রিল ভিডিওর কমেন্টেই আসে বিয়ের প্রস্তাব। এক ভক্ত মন্তব্য করেন, ‘আমাকে বিয়ে করো। ২০ কোটি দেবো’।

মন্তব্য দেখে চুপ থাকেননি কার্তিক আরিয়ান। তিনি জানতে চান, ‘কবে?’ এরপর ওই ভক্ত জানান, ‘এখনই চলে আসো’।

তারকা ও ভক্তের এই মন্তব্য বিনিময় নজর কেড়েছে অন্যদেরও। মুহূর্তেই সেখানে ভিড় জমায় শত শত অনুসারী। ওই ভক্তের মতো আরও কয়েকজনও একই প্রস্তাব দিয়েছেন কার্তিককে। এজন্য মজার ছলে অভিনেতা আবার লেখেন, ‘নিলাম শুরু করে দেই?’

এই ফাঁকে সামনে আসছে ১৯৯৭ সালে মুক্তি পাওয়া ‘জুদাই’ সিনেমার কাহিনিও। ওই সিনেমায় অনিল কাপুর ও শ্রীদেবী থাকেন স্বামী-স্ত্রীর ভূমিকায়। এক পর্যায়ে ধনী পরিবারের মেয়ে ঊর্মিলা বিবাহিত অনিলকেই বিয়ে করতে চান। এজন্য শ্রীদেবীকে ২০ কোটি রুপি দেওয়ার প্রস্তাব দেন। সেই প্রস্তাব মেনেও নেন শ্রীদেবী।

সিনেমার সেই দৃশ্যই যেন বাস্তবে হাজির হয়েছে। যদিও কার্তিক আরিয়ানের ক্ষেত্রে এমনটা হওয়ার সম্ভাবনা নেই বলেই ধরা নেওয়া যায়।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top