মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১


চুম্বনের দৃশ্যে অভিনয়ে লজ্জা পান প্রভাস


প্রকাশিত:
১০ মার্চ ২০২২ ০০:১০

আপডেট:
২১ মে ২০২৪ ১০:০১

ফাইল ছবি

দক্ষিণের জনপ্রিয় সুপারস্টার প্রভাস। যাকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার প্রয়োজন নেই। এসএস রাজামৌলির ‘বাহুবলী’সহ আরও বেশ কয়েকটি সিনেমার জন্য বিশ্বজুড়ে সুপরিচিত এই অভিনেতা।

বর্তমানে তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’ ও ‘আদিপুরুষ’ মুক্তির অপেক্ষায় রয়েছে। তবে তিনি এখন ‘রাধে শ্যাম’ -এর প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

সিনেমার প্রচারের সময় পিংকভিলার সঙ্গে কথোপকথন হয় অভিনেতার। যেখানে শিগগিরই মুক্তিপ্রাপ্ত সিনেমায় চুমুর দৃশ্য সম্পর্কে জানতে চাওয়া হয় তার কাছে। রোমান্টিক ড্রামা সিনেমাটিতে স্ক্রিপ্টের প্রয়োজনে বেশ কয়েকটি চুমুর দৃশ্যে অভিনয় করেছেন প্রভাস।

এটি সম্পর্কে কথা বলতে গিয়ে বাহুবলী অভিনেতা বলেছিলেন, ‘যেহেতু এটি একটি প্রেমের গল্প তাই পরিচালকের দাবি ছিল কিছু চুমুর দৃশ্য। তাই আমি না বলতে পারিনি। একটি বাণিজ্যিক সিনেমায় আমরা এটি এড়াতে পারি। তবে প্রেমের গল্পে প্রয়োজন।’

অভিনেতা আরও জানান, ‘সিনেমার জন্য এমন দৃশ্যের প্রয়োজন হলেও এখনো আমি চুম্বনের দৃশ্য করতে এবং আমার শার্ট খুলতে অস্বস্তি বোধ করি। লজ্জা লাগে। সেটে কত লোক আছে আমি আগে তা খেয়াল করি। বেশি লোক হলে বলি চলো অন্য কোথাও যাই। ছত্রপতিতেও, রাজামৌলি স্যার আমাকে সেটে শার্ট খুলতে বাধ্য করেছিলেন।’

প্রভাস ও পূজা হেগড়ে অভিনীত মহাকাব্যিক প্রেমের গল্প নিয়ে নির্মিত ‘রাধে শ্যাম’। ১১ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

এসএন/তাজা/২০২২


সম্পর্কিত বিষয়:

প্রভাস বাহুবলী বিশ্ব সিনেমা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top