শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


সালমান, করণের বিরুদ্ধে ৪০ লক্ষ স্বাক্ষর!


প্রকাশিত:
২৪ জুন ২০২০ ০০:৪৫

আপডেট:
২৪ জুন ২০২০ ০১:৪৪

ছবি: সংগৃহীত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর প্রতিবাদে করণ জোহর, যশরাজ ফিল্মস এবং সালমান খান-কে বয়কটের ডাক দিয়ে সই সংগ্রহের কাজ শুরু হয়েছে অনলাইনে। ইতিমধ্যেই ৪০ লক্ষের বেশি মানুষ অনলাইন পিটিশনে স্বাক্ষর করে ফেলেছেন।

নেটিজেনদের একাংশ একজোট হতে শুরু করেছেন, আর চেষ্টা করছেন মানুষ যেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন, যশরাজ ফিল্মস এবং সলমন খান এবং তাঁর প্রযোজনা সংস্থা এসকেএফ-এর সিনেমা না দেখেন।

শুধু তাই নয়, পাটনায় সালমান খানের বিয়িং হিউম্যান স্টোর ভাংচুর করা হয়েছে। সুশান্ত অনুরাগীরা বিয়িং হিউম্যান স্টোরের সামনে গিয়ে সালমান খান 'মুর্দাবাদ' বলে স্লোগান দিতে শুরু করেন। পাশাপাশি মালিকদের নির্দেশ দেওয়া হয়েছে যে সমস্ত দোকানের উপরে সালমান খানের ব্যানার, পোস্টার রয়েছে, তা সরিয়ে দেওয়ার জন্য।

প্রায় গোটা দেশ জুড়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে সুশান্ত সিং রাজপুত কেন আত্মহত্যা করলেন, আইনজীবী সুধীর কুমার ওঝা ইতিমধ্যেই বিহারের মুজফ্ফরপুরের আদালতে করণ জোহর, একতা কাপুর, সঞ্জয় লীলা বনশালি এবং সালমান খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। পাশাপাশি মুম্বাই পুলিশ বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকেও নোটিস পাঠিয়েছে। শিগিগরই ওই ৫ প্রযোজনা সংস্থার কর্ণধরকে পুলিশ জিজ্ঞাসাবাদ করবে বলে জানা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top