শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


বি এন তিওয়ারি

সালমান না থাকলে আমরা বাঁচতাম কি না জানি না


প্রকাশিত:
২৩ জুন ২০২০ ০৩:৫৭

আপডেট:
৩ মে ২০২৪ ১৩:২৭

বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও করোনাভাইরাস পরিস্থিতি বেশ খারাপই বলা চলে। আর এর সংক্রমণ ঠেকাতে লকডাউনের কারণে আর্থিক সংকটে পড়েছেন বিনোদন অঙ্গনের মানুষও। কঠিন এই সময়ের শুরু থেকেই মানুষের মাঝে খাদ্য, নিত্যপণ্য এমনকি অর্থ-সহযোগিতা নিয়ে এগিয়ে এসেছেন বলিউড সুপারস্টার সালমান খান।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, নিজের প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’-এর মাধ্যমে সালমান নিয়মিতই দুর্দশাগ্রস্ত জনসাধারণকে সাহায্য করে থাকেন। এই দুর্যোগকালে তিনি হাজারও মানুষকে সাহায্য করে নিজেকে চিনিয়েছেন নতুন করে।

আর সালমানের এই মহানুভবতার কথা উল্লেখ করে ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িস (এফডব্লিউআইসিই)-এর প্রেসিডেন্ট বি এন তিওয়ারি বলেন, ‘চরম অর্থ-সংকটে থাকা ২৫ হাজার ব্যক্তির তালিকা আমরা তাঁকে (সালমানকে) দিয়েছি। তিনি তাঁদের কিস্তির মাধ্যমে অর্থ প্রেরণ করছেন, যাতে তাঁরা এটি অযথা ব্যবহার করতে না পারেন। আমাদের কর্মীদের সাহায্য করায় আমরা কৃতজ্ঞ। যদি সালমান না থাকতেন, তাহলে আমরা ও আমাদের পরিবার টিকে থাকতে পারত কি না, তা জানি না।’

নিজের খামারবাড়ি সংলগ্ন গ্রামগুলোতে খাদ্যসহায়তা দেওয়ার পাশাপাশি মুম্বাই পুলিশকে এক লাখ বোতল হ্যান্ড স্যানিটাইজার অনুদান দিয়েছেন সালমান। সালমান এই মুহূর্তে প্যানভেলের খামারবাড়িতে অবস্থান করছেন। আর সেখান থেকে সাধ্যমতো মানুষকে সাহায্য করে যাচ্ছেন।

সূত্র- বলিউড বাবল।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top