বৃহঃস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি ২০২৪, ৯ই ফাল্গুন ১৪৩০

Rupali Bank


ইসলামে বিশ্বাস করেন না অভিনেত্রী উর্ফি জাভেদ


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২১ ২৩:৫৮

আপডেট:
২২ ফেব্রুয়ারি ২০২৪ ০০:৩৫

ভারতের বিতর্কিত অভিনেত্রী উর্ফি জাভেদ। ফাইল ছবি

ভারতের বিতর্কিত অভিনেত্রী উর্ফি জাভেদ বলেছেন, আমি ইসলামে বিশ্বাস করি না। আমি কোনও ধর্মই অনুসরণ করি না। আমি কোনোদিন মুসলিম ছেলে বিয়ে করব না। যাকে আমার ইচ্ছে হবে তাঁকেই আমি বিয়ে করব। কে আমার প্রেমে পড়ল আর কে পড়ল না, তা আমি পাত্তা দিই না।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে মুসলমানদের ওপর ক্ষোভ উগড়ে দিয়ে অভিনেত্রী উর্ফি বলেন, আমি একজন মুসলিম নারী। তবে আমি ইসলামে বিশ্বাস করি না। বেশিরভাগ বিদ্বেষমূলক মন্তব্য আমি পাই মুসলিম ছেলেদের থেকে। সেই সব মুসলিম ছেলেরা আমাকে ঘৃণা করে। তারা বলে থাকে যে আমি মুসলিমদের ইমেজ নষ্ট করছি। তারা আমায় ঘৃণা করেন কারণ মুসলিম ছেলেরা তাদের বাড়ির মেয়েদের নিয়ন্ত্রণ করে। এমনকি তারা গোটা সম্প্রদায়ের মেয়েদেরই কন্ট্রোলে রাখতে চায়। এই কারণেই আমার ইসলামের ওপর আমার আস্থা নেই। আমাকে তারা বারংবার ট্রোল করে কারণ তাদের ধর্মের রীতিনীতি, গোঁড়ামি আমি মানি না, আমি ওদের কথা মতো আচরণ করি না।

নিজের পরিবার ও ধর্ম প্রসঙ্গে অভিনেত্রী উর্ফি বলেন, আমার বাবা খুবই রক্ষণশীল ছিলেন। আমার যখন সতেরো বছর বয়স তখন তিনি আমার ভাইবোনসহ আমাকে আর মাকে ছেড়ে চলে যান। আমার মা খুবই ধার্মিক; কিন্তু কখনো আমাকে ধর্ম নিয়ে জোর করেননি। জোর করে কাউকে ধর্মের অন্তর্গত করা যায় না। ধর্ম মন থেকে মানতে হয়। নইলে আল্লাহ বা তুমি কেউই খুশি হবে না।

বিগ বস ওটিটিতে নজর কাড়া উর্ফি জাভেদ আপত্তিকর পোশাক ও অশ্লীল মন্তব্যের জন্য সিনেমা বা অভিনয়ের থেকে বেশি খবরে থাকেন। ব্রা ছাড়া পোশাক পরাসহ খোলামেলা দৃশ্যে ছবি পোজ দিয়ে সবসময় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top