শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন তামান্না!


প্রকাশিত:
২৭ অক্টোবর ২০২১ ০৫:৫০

আপডেট:
২৭ অক্টোবর ২০২১ ০৬:৪৪

ছবি-সংগৃহীত

সম্প্রতি রান্না বিষয়ক তেলেগু টিভি রিয়েলিটি শো ‘মাস্টারশেফ’ উপস্থাপনা করছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় ‘মিল্কি বিউটি’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া। মাস্টারশেফ শোয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয়েছে তামান্নার। কিন্তু এই শোয়ের পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন তিনি।

তেলেগু বুলেটিন ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, তেলেগু টিভি রিয়েলিটি শো ‘মাস্টার শেফ’-এর পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন তামান্না। কারণ তার বাকি পারিশ্রমিক এখনো দেননি। তামান্নার টিমের পক্ষ থেকে এ বিষয়ে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনের লাইন কেটে দেন। এজন্য জেমিনি টিভি কর্তৃপক্ষ ও এই শোয়ের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তামান্না। তবে এ বিষয়ে এখনো তামান্নার আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, এই শোয়ের জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তামান্না। যা এই অভিনেত্রীর টিভি ও ওয়েব সিরিজের পারিশ্রমিকের চেয়েও বেশি। তেলেগু দর্শকদের কাছে খুবই পরিচিত মুখ তামান্না। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক সত্ত্বেও তাকে নেওয়ার সিদ্ধান্ত নেন জেমিনি টিভি কর্তৃপক্ষ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top