রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১


নতুন করে সুরিয়াভানশি'র প্রোমোশনে ক্যাটরিনা-রোহিত


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২১ ২৩:০১

আপডেট:
১৯ অক্টোবর ২০২১ ২৩:০৮

ছবি- সময়নিউজ ডট নেট

গত বছরের ২৪ শে মার্চ বড় পর্দায় মুক্তি পাওয়ার কথা ছিলো রোহিত শেঠি পরিচালিত ফিল্ম 'সুরিয়াভানশি'। কিন্তু করোনা মহামারী লণ্ডভণ্ড করে দিলো সব পরিকল্পনা। ছবি মুক্তির তারিখ পিছিয়ে গিয়েছিলো অনির্দিষ্টকালের জন্য।

ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ও ক্যাটরিনা কাইফ। সুপারহিট এই জুটিকে বড় বাজেটের এই ফিল্মে দেখতে শুরু থেকেই অধীর আগ্রহে আছেন ফিল্মি ভক্তরা।তাছাড়াও ট্রেইলারে অজয় দেবগান এবং রণভীর সিংয়ের উপস্থিতি ফ্যানদের উত্তেজনার মাত্রা আরো বাড়িয়ে দিয়েছিলো।

সম্প্রতি রণভীর সিংয়ের শো 'দ্য বিগ পিকচার' এর মাধ্যমে, বহুল আলোচিত এই ফিল্মের প্রোমোশনের কাজে ফিরেছেন সুরিয়াভানশি'র টিম। এই প্রসঙ্গে, গতকাল রাতে রোহিত ও ক্যাটরিনা হাজির হন রণভীরের শো তে। শোনা যাচ্ছে, এই বছরের দীপাবলিতেই মুক্তি পেয়ে যাচ্ছে ফিল্ম 'সুরিয়াভানশি'। সবকিছু ঠিক থাকলে ৫ই নভেম্বর রিলিজ হবে বড় স্টার কাস্ট নিয়ে তৈরি এই সিনেমাটি।

কিছুদিন আগেই ছবির গান 'আইলা রে আইলা' এর মুক্তির তারিখ নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘোষণা করেন অক্ষয় কুমার। ২১ অক্টোবর ছবির প্রথম গান রিলিজ হচ্ছে শুনে আনন্দিত ভক্তরা। বড় পর্দায় মুক্তি পেলে বক্স অফিস থেকে বিপুল মুনাফা আয়ের আশা করছেন ছবির নির্মাতারা।


সম্পর্কিত বিষয়:

অক্ষয় কুমার ক্যাটরিনা কাইফ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top