মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


ক্যাটরিনার সাথে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন ভিকি কৌশল


প্রকাশিত:
১৯ অক্টোবর ২০২১ ০২:০০

আপডেট:
২১ মে ২০২৪ ০৪:৩৮

ছবি- সময়নিউজ ডট নেট

বলিউড পাড়ায় এবং সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের প্রেমের গুঞ্জন এখন অনেকটাই পুরোনো। প্রসঙ্গত, ‘কফি উইথ করন’ টকশো'র ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু হয়। সেই অনুষ্ঠানের এক পর্যায়ে ক্যাটরিনার প্রতি ভালোলাগার কথা জানিয়েছিলেন ভিকি। তারপরে বলিউডের বিভিন্ন পার্টিতে ও এক সাথে নৈশভোজে যেতেও দেখা যায় তাদের।

চলতি বছরের আগস্ট মাসে ভারতীয় চ্যানেল "জুম টিভি" থেকে ক্যাটরিনা এবং ভিকির বাগদান সেড়ে ফেলার একটি গুজব ভাইরাল হয়। এই ঘটনাকে সত্য বলেই মেনে ফেলে তাদের ফ্যান- সাপোর্টাররা। তবে ক্যাটরিনার পার্সোনাল টিম মেম্বার খবরটি সম্পূর্ণ গুজব বলে আশ্বস্ত করেন। ভিকির বাবা অ্যাকশন ডিরেক্টর শ্যাম কৌশল ও ফিল্মিবিটকে জানান, ‘এই গুঞ্জন সত্য নয়।’

সম্প্রতি ই-টাইমসের সাথে এক ইন্টারভিউতে এই গুঞ্জন নিয়ে রসিকতার ছলে ভিকি কৌশল বলেন, 'ক্যাটরিনার প্রেমের গুঞ্জন তোমাদের বন্ধুদের (মিডিয়ার) ছড়ানো। সময় হলে সব জানতে পারবেন। আমার বিয়ের সময় হয়েছে। হয়ত আমি শিগগিরই বাগদান সেড়ে ফেলবো। তবে পাত্রী কে হবে এই বিষয়ে তিনি কিছুই বলেন নি।

হাল আমলের এই দুই জনপ্রিয় তারকা ভালবাসা নিয়ে মুখে কিছু না বললেও খোলামেলা ভাবেই ঘন ঘন দেখা সাক্ষাৎ চলছে তাদের। এমনকি ভিকির ঘরে ক্যাটরিনা আর ক্যাটরিনার ঘরে নিজেদের এককভাবে তোলা ছবি ও বহুবার শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়। তাই তাদের প্রেমিক যুগল হিসেবেই দেখছে ভক্তকুল।


সম্পর্কিত বিষয়:

ক্যাটরিনা কাইফ কফি উইথ করন

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top