সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


জামিন পেলেন না শাহরুখ পুত্র, ১৪ দিনের জেল


প্রকাশিত:
৮ অক্টোবর ২০২১ ১৬:০৬

আপডেট:
১৫ অক্টোবর ২০২১ ০৫:২২

ছবি-সংগৃহীত

অবশেষে সব আশা হতাশায় রূপ নিল। জামিন পায়নি বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। ১৪ দিনের জন্য আরিয়ানকে জেলহাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বাই আদালত।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) আইনজীবীর দাবি মতো আরিয়ানসহ বাকি আটকদের তাদের হেফাজতে রাখার আর্জি খারিজ করে দেন আদালত।

বিচারপতি দাবি করেন, এনসিবি তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের জন্য যথেষ্ট সময় পেয়েছেন। আর প্রয়োজন নেই। এরপরই আরিয়ানদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি।

তবে সঙ্গে সঙ্গে আরিয়ানদের অন্তর্বর্তী জামিনের আবেদন করেন শাহরুখ নিযুক্ত আইনজীবী। সেই অন্তর্বর্তী জামিনের শুনানি হবে আগামীকাল শুক্রবার বেলা ১১টায়।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) পর্যন্ত আরিয়ানকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হেফাজতে রাখার নির্দেশ দিয়েছিল আদালত। ৪ দিন এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার রুদ্ধদ্বার কক্ষে কাটিয়েছেন আরিয়ান। চলেছে জিজ্ঞাসাবাদ।

এনসিবি সূত্রে জানা গেছে, জেরার সময় সহযোগিতা করেছেন শাহরুখপুত্র। তবে তার কাছ থেকে কোনো মাদক মেলেনি।

কিন্তু আপাতত বহাল থাকবে তার বন্দিদশা। সন্ধ্যা ৬টার পর কোভিড রিপোর্ট ছাড়া জেলে প্রবেশাধিকার নেই। তাই আরিয়ানকে আপাতত এনসিবির হেফাজতে রাখার অনুরোধ করা হয়েছে।

শাহরুখপুত্রের আইনজীবী জানান, আরবাজ এবং অচিতের কাছ থেকে খুব অল্প পরিমাণ মাদক উদ্ধার হয়েছে। মানশিন্ডে জানিয়েছেন, তাদের সঙ্গে আরিয়ানের পরিচয় আছে। কিন্তু সেই পার্টিতে আরিয়ান কারও থেকে মাদক সংগ্রহ করেননি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top