সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ভারতের মানুষের পাশে দাঁড়ালেন মিমি


প্রকাশিত:
১ মে ২০২১ ১৬:২৪

আপডেট:
১ মে ২০২১ ১৮:২৮

অভিনেত্রী মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত

মহামারি করোনাভাইরাসের করাল গ্রাসে ডুবে আছে ভারত। দেশটিতে প্রতিদিন এ ভাইরাসে হাজার হাজার মানুষ মারা যাচ্ছে আর আক্রান্ত হচ্ছে লাখ লাখ মানুষ। এ অবস্থায় এবার ভারতের মানুষের পাশে দাঁড়ালেন জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী।

ভারতে অক্সিজেন সংকট ও পর্যাপ্ত চিকিৎসার অভাবে আপনজন হারাচ্ছে অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে শুধুই হাহাকার। সেই সঙ্গে করোনা আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানোর আর্তনাদ। এই সময়ে একে অপরের পাশে থেকে লড়াইয়ের শামিল হওয়ার চেষ্টা যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তীর।

শুক্রবার (৩০ এপ্রিল) নিজের ইনস্টাগ্রামে লাইভে এসে মিমি বলেন, ‘বেড, অক্সিজেন ও ওষুধের জন্য আমরা ব্যবস্থা করব। ফোন করুন হেল্প লাইন নম্বরে। ৭৬৮৮০, ১২৮১১ এটা হলো আমাদের হেল্প লাইন নম্বর। আপনারা যেকোনো দরকারে ফোন করুন, আমরা যথাসাধ্য আমরা চেষ্টা করব। আপনাদের পাশে আছি, আমরা একসঙ্গে লড়ব। সাবধানে থাকুন, সতর্ক থাকুন এবং অবশ্যই মাস্ক পরুন।’

যাদবপুর কেন্দ্রের সব মানুষের জন্য সাহায্যের হাত বাড়ালেন মিমি। হেল্প লাইন নম্বর খোলা থাকবে সবসময়। প্রয়োজনে ফোন করলেই চিকিৎসার ব্যবস্থা করা হবে। এর আগের বারের লকডাউনেও মিমির মানবিক রূপ দেখেছিলেন সাধারণ মানুষ। ফের কঠিন সময়ে সকলের পাশে এসে দাঁড়ালেন মিমি।

এদিকে আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন এক কোটি ৯১ লাখ ৫৭ হাজার ৯৪ জন। আর এ মহামারিতে মারা গেছেন ২ লাখ ১১ হাজার ৮৩৫ জন।

শুক্রবার থেকে শনিবার (০১ মে) সকাল পর্যন্ত সবশেষ দেশটিতে একদিনে শনাক্ত হয়েছেন রেকর্ড চার লাখের বেশি। মারা গেছেন সাড়ে ৩ হাজারের বেশি মানুষ।

দেশটির গণমাধ্যম এনডিটিভি জানায়, মহামারি করোনায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ভারতের রাজধানী নয়াদিল্লি। শহরটিতে প্রতি চার মিনিটে একজনের মৃত্যু হচ্ছে। এ অবস্থায় হাসপাতালগুলোতে চলছে অক্সিজেনের তীব্র সংকট। এর দায় রাজ্য সরকারের ওপর চাপাচ্ছেন সাধারণ মানুষ।


সম্পর্কিত বিষয়:

করোনাভাইরাস

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top