সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


করোনায় এবার বন্ধ হলো ব্যাচেলর পয়েন্টে নাটকের সম্প্রচার


প্রকাশিত:
১১ এপ্রিল ২০২০ ০৪:১৫

আপডেট:
২০ মে ২০২৪ ১২:০৮

ফাইল ছবি

করোনার কারণে এবার বন্ধ হলো ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-২’এর সম্প্রচার। গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন পরিচালক কাজল আরেফিন অমি এবং প্রযোজক ধ্রুব গুহ। উল্লেখ্য, গত বছরের নভেম্বর থেকেই বাংলাভিশনে সম্প্রচার হয় নাটকটির। আর সম্প্রচারের শুরু থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছায় নাটকটি।

প্রথম সিজন পেরিয়ে দ্বিতীয় সিজন আরও জনপ্রিয় হয়ে ওঠে। চলমান হোমকোয়ারেন্টিন সময়ে নাটকটির দর্শক আরও বেড়েছে বলে খবর মিলেছে। নির্মাতা ও প্রযোজকের প্রস্তুতি ছিল মে মাস পর্যন্ত ধারাবাহিকটি নিরবচ্ছিন্নভাবে চালিয়ে যাওয়ার। শুটিং বন্ধের আগেই সেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন সংশ্লিষ্টরা।

কিন্তু সেসব প্রস্তুতি ভেস্তে গেলো। প্রযোজক, পরিচালক ও চ্যানেল কর্তৃপক্ষ যৌথভাবে ৫৭ পর্বে এসে এটির সম্প্রচার বন্ধ করার সিদ্ধান্ত নেন। শেষ পর্বটি প্রচার হলো ৪ এপ্রিল। আর সম্প্রচার বন্ধের সিদ্ধান্ত হয় ৮ এপ্রিল, ৫৮তম পর্ব প্রচারের আগেই।

নাটকটির প্রযোজক ধ্রুব গুহ বলেন, ‘দেশটা তো আসলে ভালো নেই। প্রতিটি মানুষ আছে জীবনের শঙ্কা নিয়ে। তবু আমাদের এই নাটকটি মানুষকে দম নেওয়ার একটা সুযোগ করে দিচ্ছিলো। কিন্তু আমরা নাটকটি সম্প্রচার রক্ষা করতে পারিনি নানা কারণে। এখানে শুটিং-সম্পাদনার একটা সেনসিটিভ বিষয় আছে। পুরো দেশটাই তো এখন লকডাউন। আমাদের বিশ্বাস অল্প সময়ের মধ্যে সব স্বাভাবিক হবে। আবার নাটকটি সম্প্রচারে যেতে পারবে।’

বিভিন্ন সূত্রে খবর মিলেছে, করোনার প্রভাবে প্রসাধনী ও বিলাসি সামগ্রীর বেশিরভাগ বিজ্ঞাপনই বন্ধ হয়েছে টিভি পর্দা থেকে। যে বিজ্ঞাপনগুলোর স্পন্সরেই চলতো নাটকগুলো। বিজ্ঞাপনের অভাবে সম্প্রতি সম্প্রচার বন্ধ হলো আরেক জনপ্রিয় ধারাবাহিক ‘ফ্যামিলি ক্রাইসিস’।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top