শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


কিং খানকে নিয়ে বিস্ফোরক মন্তব্য বিজয় বর্মার


প্রকাশিত:
১০ জুলাই ২০২৪ ১৯:৫৫

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১১:৫০

ছবি- সংগৃহীত

এইমুহুর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতার তালিকায় একেবারে উপরের দিকে ঘোরাফেরা করে বিজয় বর্মার নাম। বড়পর্দা হোক বা ওটিটি ভক্ত-অনুরাগীরা বিজয়ের অভিনয়ে মজে থাকেন।

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘মির্জাপুর’ সিরিজের তিন নম্বর সিজনেও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন বিজয়। সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খানের বিষয়ে নিজের মনোভাব প্রকাশ করেছেন তিনি।

সাক্ষাৎকারে বিজয় বলেন, মানুষ হিসেবে অসাধারণ শাহরুখ খান। এত সুন্দরভাবে তিনি কথা বলেন যে মুগ্ধ হয়ে তা শোনা ছাড়া আর কোনও উপায় থাকে না। আমার সঙ্গে যতবার শাহরুখের দেখা হয়েছে আড্ডা দিয়েছি। তিনি এমন করে আমাকে নিয়ে কথা বলেন যে প্রায় ভাবতে বাধ্য হই, উনি সারাদিন আমাকে নিয়ে ভাবেন।

তিনি বলেন, আমার অভিনীত সব ছবি নিয়ে হয়ত ওর পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনায় মেতে ওঠেন। এমনকি, খেতে খেতেও আমার ছবি দেখেন! এতটাই উষ্ণ থাকে শাহরুখের ব্যবহার। এটাই ওর অসাধারণ ক্ষমতা।

বিজয় আরও বলেন, শাহরুখকে নিয়ে আমার একটি আফসোসও আছে। শাহরুখের প্রযোজনা সংস্থার ছবিতে কাজ করলেও ওর সঙ্গে এক ছবিতে এখনও অভিনয়ের সুযোগ হয়ে ওঠেনি আমার।

উল্লেখ্য, পরিচালক নাগরাজ মঞ্জুলের আগামী ওয়েব ছবি 'মটকা কিং'-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে বিজয়কে। একসময় বোম্বের জুয়া ব্যবসায়ী রতন ক্ষেত্রীর জীবন ও কর্মকাণ্ড নিয়ে এই তৈরি এই ছবি।

নামভূমিকায় রয়েছেন বিজয় বর্মা। বিজয়ের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী কৃতিকা কামরাকে।এই প্রথম পর্দায় জুটি বেঁধে হাজির হচ্ছেন বিজয় এবং কৃতিকা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top