শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


খরাজকে নিয়ে আবেগপ্রবণ হলেন শ্রীময়ী


প্রকাশিত:
১০ জুলাই ২০২৪ ১৪:২৩

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১২:৩৯

ছবি- সংগৃহীত

টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজকে নিয়ে আলোচনার শেষ নেই। কাঞ্চন মল্লিকের সঙ্গে তার প্রেম, বিয়ে, সদ্য সেরে আসা হনিমুন- নানা কারণেই সংবাদের শিরোনাম হন তিনি।

তবে এবার সামাজিক মাধ্যমে এক অভিনেতাকে নিয়ে আবেগপ্রবণ হলেন অভিনেত্রী। মন উজাড় করে জানালেন ভালোবাসা, একই সঙ্গে ফিরে গেলেন সেই সুদূর অতীতে।

সেই মানুষটি আর কেউ নন, অভিনেতা-গায়ক খরাজ মুখোপাধ্যায়। শ্রীময়ী নিজেই জানালেন, অভিনয় জীবনে তার হাতেখড়ি ওই মানুষটির হাত ধরেই।

দু’দিন আগেই ছিল খরাজ মুখোপাধ্যায়ের জন্মদিন। আর সেই উপলক্ষেই অভিনেতার প্রতি ভালোবাসা জানিয়েছেন শ্রীময়ী। ফেসবুকে খরাজের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন, ইন্ডাস্ট্রিতে খুব কম আমার বন্ধু আছে। তার মধ্যে এই ভদ্রলোক একজন, হয়তো বলবেন এত বড় মানুষ বন্ধু হয় কি করে, হ্যাঁ উনি জানেন যে কিভাবে বন্ধুসুলভ আচরণ দিয়ে একজন ছাত্রীকে শিক্ষা দিতে হয়। আজ আমি অভিনয়, থিয়েটার, ফাংশন যেটুকু শিখেছি, হয়তো এখনো অনেক অনেক শেখা বাকি আছে, কিন্তু যতোটুকু জ্ঞান অর্জন করেছি, যতটুকু শিক্ষা পেয়েছি তার জন্য এই মানুষটার অবদান আমার জীবনে অতুলনীয়।’

এখানেই থামেননি শ্রীময়ী। অভিনেত্রী আরও লেখেন, “শুধু এটুকুই বলবো জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ,অনেক অনেক ভালোবাসা, খুব ভালো থেকো, সুস্থ থেকো, তোমাদের মত শিক্ষাগুরু পাওয়া ভাগ্যের ব্যাপার, এখন তো ভালো শিক্ষা, ভালো পরামর্শ দেওয়ার লোক চারপাশ থেকে হারিয়ে যাচ্ছে, তাই এটুকু বলব তোমাদের মত প্রাণবন্ত অভিনেতা, বহুমুখী প্রতিভাবান শিল্পীরা অটুট থাকুক। ভালবাসি দাদা।’

অতীতে কাঞ্চনকেও নিজের শিক্ষাগুরু বলে উল্লেখ করেছিলেন শ্রীময়ী। জানিয়েছিলেন প্রণাম। যতই বয়স বাড়ুক শিকড় ভোলেন না অভিনেত্রী, সে প্রমাণই যেন দিলেন আরও একবার।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top