শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


ইমন খানের নির্দেশনায় নতুন বিজ্ঞাপনে দিনার-বিজরী


প্রকাশিত:
৮ জুলাই ২০২৪ ১৯:৫০

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৩:১১

ছবি সংগৃহিত

‘লাইফ অফ এ পিটুএল’ প্রোডাকশনের ব্যানারে তরুণ মেধাবী নির্মাতা ইমন খানের নির্দেশনায় একটি নতুন বিজ্ঞাপনে কাজ করেছেন টিভির জনপ্রিয় দুই অভিনয়শিল্পী দিনার এবং বিজরী বরকতউল্লাহ। একটি প্রখ্যাত প্রতিষ্ঠানের আইসক্রিমের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তাঁরা।

সম্প্রতি এর কাজ শেষ হয়েছে। নতুন এই বিজ্ঞাপনে দিনার-বিজরীর সাথে ছিলেন শিশুশিল্পী সপ্তর্ষী রহমান।

নির্মাতা ইমন বলেন, ‘এই বিজ্ঞাপনটি সামাজিক সচেতনতামূলক কাজ। ক্লায়েন্ট এটায় মানুষের জীবনে সফলতা ও ব্যর্থতা মেনে নেওয়ার গুরুত্ব নিয়ে একটি বার্তা দিতে চেয়েছে।’ তিনি আরও বলেন, ‘আমি চেষ্টা করেছি বিজ্ঞাপনটিকে যতটা সম্ভব বাস্তবমুখী করতে।’

প্রোডাকশন ডিজাইনে ছিলেন ‘লাইফ অফ পিটুএলের’ কর্ণধার’ এবং জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ভিডিও কনটেন্ট নির্মাতা আফফান আজিজ প্রিতুল। প্রীতুল বলেন, ‘স্বনামধন্য ব্র্যান্ডের কাজ এবং শিক্ষামূলক মেসেজের কারণে আমরা সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।’

দিনার-বিজরী জুটির এই বিজ্ঞাপন নিয়ে তারা বেশ উচ্ছ্বসিত। বিজরী বরকত উল্যাহ বলেন, এর আগে আমি আর দিনার কয়েকটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছি। নাটকেও করেছি। তবে নাটকে অভিনয়ে দিনার বেশি কম্পোর্টেবল। তবে নতুন বিজ্ঞাপনটি যেহেতু অ্যাক্টিং বেজড। এ কারণে দিনারের কাজ করে ভীষণ ভালো লেগেছে।

ইন্তেখাব দিনার বলেন, আমার এবং বিজরীর নতুন বিজ্ঞাপনের টিমটা খুব ভালো ছিল। এই টিমের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাটাও চমৎকার। সহশিল্পী হিসেবে বিজরী এক কথায় অসাধারণ, ভীষণ সহযোগিতা পরায়ণ এবং সচেতন। কাজটি প্রচারের অপেক্ষায় আছি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top