শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


মেয়ের সঙ্গে চেহারায় মিল নেই, শুনেই কড়া জবাব স্বস্তিকার


প্রকাশিত:
৮ জুলাই ২০২৪ ১৮:৫৪

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৩:২৬

ছবি- সংগৃহীত

কলেজে পড়ার সময়েই কন্যা সন্তানের মা হন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর মেয়েকে নিয়ে আলাদা থাকছেন তিনি। মায়ের কাছেই বেড়ে উঠেছেন মেয়ে অন্বেষা। দুজনের সম্পর্কটাও বন্ধুর মতো।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে মেয়ের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে মনের ভাবনা প্রকাশ করেছিলেন অভিনেত্রী। কিন্তু সেখানেই মা-মেয়ের চেহারা নিয়ে বাজে মন্তব্য শুনতে হয় স্বস্তিকাকে।

ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী স্বস্তিকাও ছেড়ে দেওয়ার পাত্র নয়। নেটিজেনের নোংরা মন্তব্যের কড়া জবাব দিয়েছেন মুখের উপরেই।

মেয়ের সঙ্গে স্বস্তিকার তোলা ছবিতে এক মহিলা মন্তব্য করেন, ‘আপনার মেয়ের চেহারা তো একটুও আপনার মতো না। তাহলে কার মতো দেখতে হয়েছে?’ সেই মন্তব্যের জবাবে অভিনেত্রী লেখেন, ‘ভগবানের মতো।’

স্বস্তিকার এমন জবাব ভক্তরাও বেশ পছন্দ করেছেন। কেউ কেউ লিখেছেন, ‘যোগ্য জবাব। সত্যিই তো মেয়েরা মা লক্ষ্মীর মতো।’

আপাতত উচ্চশিক্ষার জন্য দেশের বাইরে আছেন অন্বেষা। স্বস্তিকা ও প্রমিত সেনের একমাত্র সন্তান তিনি। যদিও মা-বাবার বিচ্ছেদ তার জন্মের আগেই। একাই মেয়েকে বড় করেছেন স্বস্তিকা। দেশের বাইরে থাকলেও মা-মেয়ের সম্পর্কটা চোখে পড়ার মতো।

নিজের বিয়ে নিয়ে এক সাক্ষাৎকারে স্বস্তিকাকে বলতে শোনা যায়, এই বিয়ে নিয়ে তার মধ্যে কোনওরূপ অনুশোচনা নেই। কারণ বিয়েটা না হলে তার জীবনে মেয়ে অন্বেষাই আসত না। তাই কখনও বিয়েটাকে ‘নিজের ভুল’ ভাবেন না অভিনেত্রী।।

এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে এটাও প্রকাশ করতে শোনা যায়, তার মেয়েকে নিয়ে গর্ভবতী থাকাকালীন স্বামীর ঘর ছেড়েছিলেন। কিন্তু এখনও অফিসিয়ালি ডিভোর্সটাই হয়নি। তিনি সেই বিয়ের বন্ধন থেকে মুক্তির অপেক্ষায় রয়েছেন। ভারতের আইনি ব্যবস্থার উপর সম্পূর্ণ ভরসা তার রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top