শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


নিজ হাতে মিষ্টি বানিয়ে খাওয়ালেন পরীমণি


প্রকাশিত:
২২ জুন ২০২৪ ১৫:১৪

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ০৮:১৭

ফাইল ছবি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি একজন মিষ্টি প্রেমী। সম্প্রতি সামাজিক মাধ্যমে তার ফ্রিজ ভর্তি মিষ্টি পাওয়ার খবর খানিকটা বিস্মিত করে দেয় তার ভক্ত-অনুরাগীদের। কারণ, অভিনয়শিল্পীরা বরাবরের মতই তাদের ফিটনেস নিয়ে সতর্ক থাকেন। সেক্ষেত্রে তেমন কিছুর বাছ-বিচার করে না এই অভিনেত্রী। নিয়মিত মিষ্টি খান এমনকি অন্যদেরকেও বানিয়ে খাওয়ান।

এর আগে পরীমণি সামাজিক মাধ্যমে ফ্রিজভর্তি মিষ্টির ভিডিও যখন শেয়ার করেছিলেন, তখন তা দেখে রীতিমতো চমকে ওঠেন ভক্তরা। কারণ, পুরো ফ্রিজভর্তি ছিল বাহারি রকমের যত মিষ্টি। তখন ভক্ত অনুরাগীদের অনেকেই সেই মিষ্টি খাওয়ার আবদার জানিয়েছিলেন।

এবার শনিবার এক ফেসবুক পোস্টে রসগোল্লার ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। জানান, এই রসগোল্লা তার নিজের হাতে বানানো। তবে কি ভক্তদের সে আবদার মেটানোর জন্য মিষ্টি বানিয়েছেন পরীমণি?

ভক্তদের জন্য না, তার প্রাণপ্রিয় স্টাফ অর্থাৎ গৃহকর্মীদের জন্য রসগোল্লা বানিয়েছেন তিনি। কারণ, পরীর বাসার প্রায় সকল গৃহকর্মীরা ঈদের ছুটিতে বাড়িতে গিয়েছিলেন। এদিকে ছেলে-মেয়েকে সামলাতে একা হিমসিম খাচ্ছিলেন নায়িকা। মেয়ের দুধের বোতল পরিষ্কার করতে করতে বৃহস্পতিবার সামাজিক মাধ্যমে লেখেন, ‘এখন আমি সবার ছুটির ঘণ্টা বাজিয়ে একপ্রকার একা একাই দুই বাচ্চা সামলাচ্ছি !’

তাই তো পরী অপেক্ষায় ছিলেন, কবে ফিরবেন তার গৃহপরিচারিকারা। ছুটে শেষে তারা ফিরে আসেন, এবং খুশিতে তাদের মিষ্টি বানিয়ে খাওয়ান। সেই মিষ্টির ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে পরী লেখেন, ‘আমার স্টাফরা আমার জান এক একজন। আমার কালকের স্ট্যাটাস এ সবাই এসে হাজির! এই খুশিতে আমি তাদের জন্যে মিষ্টি বানালাম। হিহি লাইফ ইজ সোওওও রসোগোল্লা।’

পোস্টটি দেখার পর পরীর ভক্তরা তার মিষ্টি বানানোর হাত দেখে বাহবা জানিয়েছেন। এছাড়াও নিজেদের মিষ্টির প্রতি লোভের কথাও জানিয়েছেন অনেক ভক্ত।

উল্লেখ্য, পরীমণি বর্তমানে ব্যস্ত রয়েছেন ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের জন্য নির্মিতব্য ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব’ এর শুটিংয়ে। এর আগে বাংলাদেশ-কলকাতার যৌথ প্রযোজনায় ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’ সিনেমায় কাজ করেছেন তিনি। আগামীতে ওপার বাংলার আরও বেশ কিছু প্রজেক্টে দেখা যেতে পারে এই নায়িকাকে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top