শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


রণবীরের হাত ধরে হাঁটছে মেয়ে রাহা


প্রকাশিত:
১৮ জুন ২০২৪ ১১:৪২

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ০৯:৪৩

ফাইল ছবি

বলিউডের তারকা দম্পতির রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের মেয়ে রাহা কাপুরের প্রতি ভালোবাসা প্রকাশ করার সুযোগ ছাড়েন না কখনোই।

রোববার (১৬ জুন) আলিয়া ইনস্টাগ্রামে রণবীরের সঙ্গে রাহার একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন। যা ইতোমধ্যেই ভক্ত-অনুরাগীদের মন জয় করে নিয়েছে। দেখা যায়, পিছন থেকে তোলা ছবিতে রাহাকে তার বাবা রণবীরের সঙ্গে হাঁটছে।

রাহা একটি সুন্দর হলুদ রঙের পোশাক পরেছেন। এখানেই শেষ নয়, ম্যাচিং করে সাদা রঙের জুতো পরে আছে বাবা আর মেয়ে। আলিয়া তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘আলাদা করে ক্যাপশনের দরকার নেই।’

সেই পোস্টে গায়িকা হর্ষদীপ কৌর মন্তব্য করেছেন, ‘বাবার দিলবারো। যেখানে হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজনের বোন ফারাহ খান আলি কমেন্ট সেকশনে তিনটি হার্ট ইমোজি দিয়েছেন। আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘এতখানি মিষ্টি। বাবা-মেয়ের খাঁটি ভালোবাসা।’

২০১৭ সালের জানুয়ারি থেকে ডেটিং শুরু হয় রণবীর আর আলিয়ার। ২০২২ সালের ১৪ এপ্রিলে বিয়ে করেন এ তারকা জুটি । আর জুনেই দেন প্রথম সন্তান আসতে চলার সুখবর। এরপর ২০২২ সালের ৬ নভেম্বর এই দম্পতি তাদের প্রথম কন্যা রাহাকে স্বাগত জানান।

উল্লেখ্য, আলিয়াকে আগামীতে তার হোম প্রোডাকশনে জিগরা ছবিতে দেখা যাবে। তিনি যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্স মুভিতেও অংশ নিয়েছেন।

এদিকে রণবীর বর্তমানে নীতেশ তিওয়ারির রামায়ণের শুটিং করছেন। যা ঋষি তুলসীদাসের একই নামের প্রাচীন মহাকাব্য উপর ভিত্তি করে নির্মিত। ছবিতে রণবীর ভগবান রামের ভূমিকায় অভিনয় করেছেন এবং সাই পল্লবী দেবী সীতার ভূমিকায় রয়েছেন। রামায়ণ ২০২৭ সালের অক্টোবরে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। তারপর রণবীর শুরু করবেন অ্যানিম্যাল পার্কের কাজ।


সম্পর্কিত বিষয়:

বলিউড রাহা কাপুর গায়িকা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top