শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


ঈদে আসছে ক্রাইম-থ্রিলার ছবি ‘ডার্ক ওয়ার্ল্ড’


প্রকাশিত:
১১ জুন ২০২৪ ২৩:২০

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ০৮:১১

ছবি- সংগৃহীত

গত রোজার ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল এক ডজন ছবি। তবে এবার আসন্ন কোরবানির ঈদে মুক্তি পেতে যাচ্ছে পাঁচটি ছবি। ইতোমধ্যে মুক্তির দৌড়ে রয়েছে- তুফান, ময়ূরাক্ষী, আগন্তুক ও রিভেঞ্জ। এবার মুক্তির তালিকায় যুক্ত হল নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ক্রাইম-থ্রিলার ঘরানার ছবি ‘ডার্ক ওয়ার্ল্ড’।

এ প্রসঙ্গে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক জানিয়েছেন, একটা ভালো চলচ্চিত্র তৈরি করার চেষ্টা করছেন তারা। সে ধারাবাহিকতায় ‘ডার্ক ওয়ার্ল্ড’ নির্মিত হয়েছে। প্রেক্ষাগৃহে দর্শক এটি উপভোগ করবেন বলে আশা করেছেন নির্মাতা। তিনি বলেন, ‘ইতোমধ্যেই আমরা সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। সিনেমাটি মুক্তির জন্য আমরা ঈদের সময়টাকে বেছে নিয়েছি। ঈদের প্রতিটি সিনেমাই আমাদের। সবগুলোর সাফল্য কামনা করি।’

এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড় দা মিঠু, শিমুল খান, মারুফ আকিব, ডনসহ আরও অনেকে।

চলচ্চিত্রটির কাহিনী ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।

গত ৮ জুন ‘ডার্ক ওয়ার্ল্ড’র প্রথম পোস্টার প্রকাশ্যে আসে। এর পর ১০ জুন আসে সিনেমাটির ট্রেলার; যা ইতোমধ্যেই বেশ প্রশংসা কুড়িয়েছে। ২ মিনিট ৪০ সেকেন্ডের ট্রেলারের শুরুতেই শোনা যায় অভিনেতা মুন্না খানের সংলাপ। নায়ক বলছিলেন, ‘জীবনে কত মানুষের ক্ষতি করেছি’ এখন সব চোখের সামনে ভাসছে’, এরপরই পুলিশের সঙ্গে মারকাটারি অ্যাকশন দৃশ্য।

এছাড়াও প্রকাশিত ওই ট্রেলারে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখার্জির সঙ্গে মুন্না খানের কিছু রোমান্টিক মুহূর্তের দেখা মেলে। তবে রোমান্টিকতার থেকেও বেশি নজর কাড়ে দুর্ধর্ষ ডাকাতকে ঢাকায় এনে একের পর এক খুনের ঘটনা।

এদিকে বিরতি কাটিয়ে ‘ডার্ক ওয়ার্ল্ড’ দিয়েই বড়পর্দায় ফেরার কথা ছিল মাহিয়া মাহির। কিন্তু এক দিন শুটিং করেই প্রযোজক ও নায়ক মুন্না খানের সঙ্গে অভিমান করে সিনেমা থেকে সরে দাঁড়ান তিনি। পরে তার জায়গায় অভিনয় করেন পশ্চিমবঙ্গের কৌশানী।

তবে মাহি সিনেমাটি না করায় দুঃখ নেই নায়ক মুন্নার। তার মতে কৌশানী দুই বাংলায় জনপ্রিয়। তাই কলকাতার এই নায়িকাকে নেওয়া লাভজনক হয়েছে বলেই ভাবছেন মুন্না।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top