শুক্রবার, ১৯শে জুলাই ২০২৪, ৪ঠা শ্রাবণ ১৪৩১

https://rupalibank.com.bd/


এবার নাটক করলেন দর্শনা


প্রকাশিত:
১১ জুন ২০২৪ ১৯:০৭

আপডেট:
১৯ জুলাই ২০২৪ ০৮:৪৬

ছবি- সংগৃহীত

কলকাতার অভিনেত্রী দর্শনা বণিক ইতোমধ্যেই ঢালিউড সিনেমায় শাকিব খান এবং জিয়াউল রোশানের বিপরীতে অভিনয় করেছেন। এবার তিনি ইয়াশ রোহানের সঙ্গে জুটি বেঁধেছেন। তবে সিনেমায় নয়, রাফাত মজুমদার পরিচালিত ‘ইতিবৃত্ত’ শিরোনামের একটি নাটকে।

সংবাদমাধ্যম অনুযায়ী, টানা চারদিন নাটকটির শুটিং শেষ করে করে গেল মাসেই কলকাতা ফিরে গেছেন দর্শনা বণিক।

নাটকে অভিনয় সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘আমাদের এখানে (ভারতে) বাংলাদেশি নাটকের প্রচুর ফ্যান রয়েছে, তার মধ্যে আমিও একজন। সময় পেলেই বাংলাদেশের নাটক দেখি।

সেই জায়গা থেকে আমার খুব ইচ্ছে ছিল অন্তত একটা হলেও নাটক করতে চাই। এবার যখন প্রস্তাব পেলাম, সবকিছু ব্যাটে-বলে মিলে যাওয়ায় কাজটি করা হয়ে গেল। সুযোগ থাকলে সামনেও হয়তো বা আরও করতে পারি।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশে যে কয়েকটা সিনেমাতেই কাজ করেছি আমার অভিজ্ঞতা খুবই চমৎকার। এবার নাটকের কাজ করতে গিয়েও ঠিক একই অভিজ্ঞতা। নাটক যেহেতু অল্প সময়ের মধ্যে শেষ করতে হয় সেক্ষেত্রে একটু তাড়াহুড়ো থাকে এবং একইদিনে অনেকগুলো দৃশ্যের শুট করতে হয়।


তবে আমার ক্ষেত্রে এত বেশি চাপ ছিল না কারণ সময় নিয়েই কাজটা করেছি। যতদূর জানি, ওখানে দুই দিনে নাটকের শুটিং হয় কিন্তু এই নাটকটা চার দিনে শুট করেছি। ইট ওয়াজ ফান। মজা করতে করতে শুটিং করে ফেলেছি আমরা। পুরোটা সময়ই বেশ উপভোগ করেছি।’


এর আগে বাংলাদেশে শাকিব খানের বিপরীতে ‘অন্তরাত্মা’, জিয়াউল রোশানের বিপরীতে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমায় অভিনয় করেন দর্শনা বণিক। এছাড়াও সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের একটি মিউজিক ভিডিওতেও তাকে দেখা গেছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top