রবিবার, ১৬ই জুন ২০২৪, ২রা আষাঢ় ১৪৩১


‘পুষ্পা ২’তে এবার ‘আগুন’ লাগাবেন তৃপ্তি


প্রকাশিত:
২৩ মে ২০২৪ ১৭:৪৬

আপডেট:
১৬ জুন ২০২৪ ১৯:৪৪

ছবি- সংগৃহীত

বলিউডের তুমুল আলোচিত সিনেমা ‘অ্যানিমেল’-এ অভিনয়ের পর রীতিমতো জাতীয় ক্রাশের উপাধি পেয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। দর্শকমহলে ব্যাপক পরিচিতি পেয়েছেন ভাবি টু হিসেবে। শুধু তাই নয়, তার হাতে আসছে একের পর এক সিনেমা। নতুন খবর হলো, বহুল প্রতীক্ষিত ‘পুষ্পা ২’ সিনেমার আইটেম গানে থাকছেন তৃপ্তি।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী, ‘পুষ্পা ২’তে অভিনেতা আল্লু অর্জুনের সঙ্গে একটি আইটেম গানে নেচে আগুন লাগাতে দেখা যাবে তৃপ্তি দিমরিকে। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

মজার বিষয় হল, এর আগে সামান্থা রুথ প্রভু পুষ্পার প্রথম অংশে তার সিজলিং ‘ও আন্তাভা’ দিয়ে সবাইকে স্তব্ধ করে দিয়েছিলেন। গান এবং তার নাচের স্টেপগুলো শ্রোতা-দর্শকরা ব্যাপকভাবে পছন্দ করেছিলেন।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা ২’-এর শেষ লটের শুটিং চলছে। আল্লু অর্জুন ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন রাশমিকা মান্দান্না।

সিনেমাটি নিয়ে রাশমিকা পিঙ্কভিলাকে জানিয়েছেন, ‘আমি প্রতিশ্রুতি দিয়ে বলতে পারি যে ‘পুষ্পা ২’ অনেক বড় কিছু হতে চলেছে। প্রথম পর্বে আমরা কিছু পাগলামি করেছিলাম কিন্তু দ্বিতীয় পর্বের ক্ষেত্রে আমরা জানি যে আমাদের দায়িত্ব অনেকটা বেড়েছে কারণ ছবিটি নিয়ে মানুষের অনেক প্রত্যাশা। আমরা ক্রমাগত এবং সচেতনভাবে সেটি পূর্ণ করার চেষ্টা করছি।’

বর্তমানে ‘পুষ্পা ২’ নির্মাতা ছবিটির দ্বিতীয় গান সুসেকি প্রকাশের জন্য প্রস্তুতি নিচ্ছেন। গানটিতে রোমান্টিক অবয়বে দেখা যাবে আল্লু অর্জুন ও রাশমিকা জুটিকে, যেটি ২৯ মে মুক্তি পাবে।

এই মাসের মধ্যেই আল্লু অর্জুন শুটিং শেষ করবেন এবং বাকি অংশ আগামী জুনের মধ্যেই শেষ হবে। সিনেমাটি মুক্তি পাবে আগস্ট ১৫-তে।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top