সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


দুই কোটির নেকলেস, হাই-হিল ও কানে দুল নিয়ে হাজির রণবীর সিং


প্রকাশিত:
৯ মে ২০২৪ ১২:১৯

আপডেট:
২০ মে ২০২৪ ১০:০৪

ফাইল ছবি

অভিনেত্রী দীপিকা পাডুকোনের সঙ্গে সংসার ভাঙার খবরের মাঝেই একদম ভিন্ন ফ্যাশন লুক নিয়ে জনসম্মুখে হাজির হলেন বলিউড অভিনেতা রণবীর সিং। কোটি টাকার নেকলেস, কানে ডায়মন্ডের দুল ও হাই-হিলে দেখা মিলল এই অভিনেতার।

সম্প্রতি একটি ফ্যাশন শো’র অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর। এসময় তার পরণে ছিল সাদা রঙের সাটিন শার্ট, ম্যাচিং ট্রাউজার। রং মিলিয়ে পায়ে পরেছেন হাই-হিল, গলায় নেকলেস।

দ্য ফ্রি প্রেস জার্নালের তথ্য অনুসারে, মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন রণবীর সিং। তার গলার নেকলেসটি ডায়মন্ডের তৈরি। টিফানি নেকলেসটির মূল্য ২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ২ কোটি ৬৩ লাখ টাকার বেশি)।

দ্যা ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেন, ‘হাতের একটি আংটি আমার অনেক পছন্দের। এটি আমার বিয়ের সময়ের আংটি। যেটা দীপিকা উপহার দিয়েছিল। এছাড়াও আমার মায়ের ডায়মন্ডের কানের দুল ও দাদীর মুক্তা। এগুলো আমার অন্যতম প্রিয় কিছু জিনিস।’

খুব শিগগিরই প্রথম সন্তানের বাবা-মা হতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। এ দম্পতি বেবিমুন কাটাতে দীর্ঘদিন বিদেশে ছিলেন। গতকাল মুম্বাইয়ে ফিরেছেন এই যুগল। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বরে সন্তানের মুখ দেখবেন তারা।


সম্পর্কিত বিষয়:

দীপিকা পাড়ুকোন ফ্যাশন রণবীর

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top