সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


রণবীরের স্ত্রী হিসেবে বোন কারিশমার পছন্দ ছিল সোনম কাপুর


প্রকাশিত:
৯ মে ২০২৪ ১০:৩৫

আপডেট:
২০ মে ২০২৪ ১১:৪৬

ছবি- সংগৃহীত

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেছেন অভিনেতা রণবীর কাপুর। একমাত্র কন্যাসন্তান রাহাকে নিয়ে সুখী পরিবার এই দম্পতির। ব্যক্তিজীবনে একাধিক সম্পর্কে জড়ানোর পরে আলিয়ার গলাতেই মালা দিয়েছেন রণবীর।

কিন্তু এই অভিনেতার স্ত্রী হিসেবে নাকি অন্য কাউকে পছন্দ ছিল বোন কারিশমা কাপুরের। সম্পর্কে কাজিন হন রণবীর-কারিশমা। অভিনেতার বড় বোন এই অভিনেত্রী। যে কারণে ভাইয়ের স্ত্রী হিসেবে এক তারকাকন্যাকে পছন্দ ছিল এই নায়িকার।

বলিপাড়া সূত্রে খবর, ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং চলাকালীন বন্ধুত্ব হয় রণবীর এবং আলিয়ার। সেই বন্ধুত্ব থেকে প্রেম। পাঁচ বছর সম্পর্কে থাকার পর ২০২২ সালের এপ্রিল মাসে বিয়ে করেন দুই তারকা।

তবে রণবীরের বোন কারিশমা অবশ্য ভাইয়ের পাত্রী হিসাবে পছন্দ করেছিলেন বলিউডের অন্য এক অভিনেত্রীকে। সেই অভিনেত্রী তারকা-সন্তানও বটে।

২০০৭ সালে সঞ্জয় লীলা ভন্সালীর পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘সাওয়ারিয়া’। এই ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় রণবীরের। অভিনেতার সঙ্গে একই ছবি দিয়ে বলিউডে পা রাখেন অনিল কাপূরের কন্যা সোনম কাপূর। দুজনেরই প্রথম ছবি ছিল এটি।

বলিপাড়ার গুঞ্জন, ‘সাওয়ারিয়া’ ছবির শুটিং চলাকালীন সোনমের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন রণবীর। তবে তাদের সম্পর্কের স্থায়িত্ব বেশি দিন ছিল না। বিচ্ছেদের প্রায় এক দশক পর তাদের সম্পর্ক নিয়ে সোনমের মন্তব্যে আলোচনার ঝড় ওঠে।

২০১৭ সালে বলিউডের খ্যাতনামী নির্মাতা করণ জোহর সঞ্চালিত রিয়্যালিটি শোয়ে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনম। সেই অনুষ্ঠানে রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে সোনমকে প্রশ্ন করেছিলেন করণ। যে প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেছিলেন, ‘আমার মনে হয় রণবীরের বোন কারিশমা খুব চাইতেন যেন আমি ওই বাড়ির বউ হই।’

বিচ্ছেদের পর রণবীরের সঙ্গে যে বেশ ভালো বন্ধুত্ব রয়ে গেছে সেটা জানাতেও ভুলেননি সোনম। দুজনেই নাকি এখনও বেশ ভালো বন্ধু। যদিও ওই সাক্ষাৎকারের পরের বছরই আনন্দ অহুজার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন সোনম। ২০১৮ সালের মে মাসে চার হাত এক হয় সোনম এবং আনন্দের। ৪ বছর পর প্রথম সন্তানের মা হন এই নায়িকা। বর্তমানে স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই আছেন তিনি।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top