রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


আলিয়ার পরনের এই শাড়ি ১৬৫ জন কর্মী ১ হাজার ৯৬৫ ঘণ্টায় তৈরি করেছেন


প্রকাশিত:
৭ মে ২০২৪ ১৪:০৪

আপডেট:
১৯ মে ২০২৪ ১৯:১০

ছবি- সংগৃহীত

বিশ্বের অন্যতম বড় ফ্যাশন ইভেন্ট মেট গালাতে শাড়ি পরে হাজির হয়ে নজর কাড়লেন আলিয়া ভাট। এই আয়োজনে তোলা বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আলিয়া ভাট। তাতে দেখা যায়, ফ্লোরা শাড়ি পরেছেন আলিয়া। এ শাড়ির লম্বা একটি আঁচল পড়ে আছে ফ্লোরে। শরীর থেকে যেন ঠিকরে পড়ছে রূপের দ্যুতি!

আলিয়া শাড়ির সঙ্গে পরেন বাস্টিয়ার ব্লাউজ। যাতে রয়েছে প্লাঞ্জিং সুইটহার্ট নেকলাইন, রাফলড হাতা। ব্লাউজে রয়েছে সূক্ষ্ম হাতের কাজ। সেখানেও স্টোনের কাজ রয়েছে। গহনা হিসেবে বেছে নেন একটি মাং টিকা। মাথায় একটি ব্যান্ড, স্টেটমেন্ট কানের দুল, হাই হিল ও আংটি।

ইন্ডিয়া টুডে জানায়, আনাইতা শ্রফ আদজানিয়ার স্টাইলে শাড়িটি তৈরি করেছেন ডিজাইনার সব্যসাচী মুখার্জি। এ শাড়িতে রয়েছে ২৩ ফুট লম্বা এমব্রয়ডারি করা আঁচল।
শাড়িটি তৈরিতে ব্যবহার করা হয়েছে সিল্ক ফ্লস, গ্লাস বিডিং, রত্নপাথর, গোলাপী-সবুজ রঙের ফুল, পুঁতির ট্যাসেল। এসবই হাতের কাজ। শাড়িটির অন্যতম আকর্ষণ সামনের দিকে থাকা রাফলড প্লিট। ১৬৫ জন কর্মী ১ হাজার ৯৬৫ ঘণ্টায় শাড়িটি তৈরি করেছেন।

এবারই প্রথম নয়, গত বছরও মেট গালায় হাজির হয়েছিলেন আলিয়া। তবে গত বছর আলিয়া পরেছিলেন সাদা রঙের গাউন। পুরো গাউন জুড়ে শোভা পাচ্ছিল মুক্তা।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top