রবিবার, ২৬শে মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১


মাধুরীর সঙ্গে দেখা যাবে বিদ্যা বালানকে


প্রকাশিত:
২২ এপ্রিল ২০২৪ ১২:৪৩

আপডেট:
২৬ মে ২০২৪ ০৫:৫২

ছবি- সংগৃহীত

বলিউড সুপারস্টার মাধুরী দীক্ষিতের সঙ্গে পারফর্ম করার বাসনা অনেকের। অভিনেত্রী বিদ্যা বালানও তাঁর ব্যতিক্রম নন। তাইতো সুযোগ লুফে নিতে দ্বিতীয়বার ভাবেননি তিনি। তবে পর্দায় সহশিল্পী হিসেবে অভিনয় নয়, বরং একটি গানে একসঙ্গে নাচতে দেখা যাবে তাদের।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘ভুলভুলাইয়া থ্রি’ ছবির একটি আইটেম গানে বলিউড ডান্স ডিভা মাধুরী দীক্ষিতের সঙ্গে পারফর্ম করতে দেখা যাবে বিদ্যা বালানকে। পরিচালক আনিস বাজমি এরই মধ্যে দুই তারকা যুগলবন্দির পরিকল্পনা সাজিয়ে ফেলেছেন।

প্রযোজক ভূষণ কুমার এবং তাঁর দল জনপ্রিয় গানের একটি নতুন উপস্থাপনা নিয়ে কাজও শুরু করছেন। আগামী মাসে গানটির শুটিং করার প্রস্তুতি চলছে। খুব তাড়াতাড়ি গানের সিকোয়েন্স নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন নির্মাতারা। তবে ছবিতে মাধুরী অভিনয় না করলেও একটি বিশেষ চরিত্রে বিদ্যা থাকছেন বলে জানিয়েছে নির্মাতা সূত্র। এর আগে বিদ্যাকে ‘ভুলভুলাইয়া’ ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা গিয়েছিল। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৭ সালে। সেখানে তাঁর বিপরীতে ছিলেন অক্ষয় কুমার। সহশিল্পী হিসেবে আরও ছিলেন শাইনি আহুজা, আমিশা প্যাটেল, রাজপাল যাদব প্রমুখ।

তবে ২০২২ সালে মুক্তি পাওয়া ‘ভুলভুলাইয়া-টু’ ছবিতে দেখা যায়নি বিদ্যাকে। ছিলেন না অক্ষয় কুমারও। তাদের পরিবর্তে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আদভানি, টাবু এবং আরও কয়েকজন অভিনয়শিল্পী। তৃতীয় কিস্তিতেও থাকছেন কার্তিক। তাঁর বিপরীতে দেখা যাবে ‘অ্যানিমেল’খ্যাত অভিনেত্রী তৃপ্তি ডিমরিকে। আর বিশেষ চরিত্রে থাকছেন বিদ্যা বালান। এ নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। তাঁর কথায়, অভিনয় ক্যারিয়ারের উত্থানে ‘ভুলভুলাইয়া’ ছবির সাফল্য বড় একটি ভূমিকা রেখেছিল। তাই এর সিক্যুয়েলের তৃতীয় কিস্তিতে অভিনয়ের বিষয়টি অন্যরকম ভালো লাগার। তার চেয়ে বড় বিষয় এই ছবির সূত্র ধরে মাধুরী দীক্ষিতের মতো বড় মাপের অভিনেত্রী ও নৃত্যশিল্পীর সঙ্গে পারফর্ম করার সুযোগ পাচ্ছি, যা হবে দারুণ এক অভিজ্ঞতা।

নির্মাতারা জানিয়েছেন চলতি বছরের দীপাবলিতে ‘ভুলভুলাইয়া থ্রি’ ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে তাদের। সে পরিকল্পনা অনুযায়ী নির্মাণকাজ চালিয়ে যাচ্ছেন তারা।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top