শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


এবার পুনমের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মানহানি মামলা


প্রকাশিত:
১২ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:৪৫

আপডেট:
৩ মে ২০২৪ ১৯:৪৯

ফাইল ছবি

নিজের মৃত্যু নিয়ে মিথ্যা খবর ছড়ানো। জরায়ুমুখে ক্যানসারের মতো বিষয়কে লঘু করে দেখানোর চেষ্টা করেছেন পুনম পাণ্ডে—এমনটিই অভিযোগ তার বিরুদ্ধে। এবার পুনম ও তার স্বামীর বিরুদ্ধে কানপুরের পুলিশ কমিশনারের কাছে ১০০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে। -খবর আনন্দবাজার

এফআইআর করা হয়েছে পুনমের নামে। ফয়জান আনসারি অভিযোগপত্রে লেখেন, পুনম ও তার স্বামী ষড়যন্ত্র করে মৃত্যুর মিথ্যা খবর ছড়ান। শুধু তাই নয়, ক্যানসারের মতো একটা রোগকে নিয়ে মশকরা করেছেন। কোটি কোটি ভারতীয় ও বলিউড ইন্ডাস্ট্রির সংবেদনশীলতার সুযোগ নিয়ে গোটাটাই তিনি নিজের প্রচারের উদ্দেশে করেছেন।

শুধু এফআইআর করেই ক্ষান্ত হননি অভিযোগকারী। অভিযোগকারী পুনম ও তার স্বামী স্যাম বোম্বেকেও গ্রেফতারের দাবি করেছেন। অভিযোগে কাজ না হলে আদালত পর্যন্ত যাবেন বলেই জানান অভিযোগকারী।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের মৃত্যুর খবর জানান পুনম। একদিন পার করে প্রকাশ্যে এসে পুনম জানিয়েছেন, তিনি বেঁচে আছেন। আসলে এই গোটাটাই একটা প্রচার কৌশল, থুড়ি জরায়ুমুখের ক্যানসার নিয়ে সচেতনতা বৃদ্ধির কৌশল। কিন্তু তার কার্যকলাপ একেবারেই ভালো চোখে নেননি সাধারণ মানুষ থেকে বলিউড তারকারা। পুনমের এই কাণ্ডকে কেউ নাম দিয়েছেন ‘গিমিক’, কেউ বলেছেন ‘স্টান্ট’।

বলিউডের তারকারাও এ অভিনেত্রীকে কড়া ভাষায় নিন্দা করেছেন। ক্যানসার নিয়ে পুনম ‘ঠাট্টা-তামাশা’ করেছেন, এই অভিযোগ তুলে তার বিরুদ্ধে এফআইআরের দাবি তোলে ‘দি অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’।

কেউ কেউ তো তাকে ‘বয়কট’ করার ডাক তুলেছেন। যদিও নিজের কাজের জন্য ক্ষমা চেয়েছেন তিনি। তবু তাকে নিয়ে বিতর্ক-নিন্দা থামছে না।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top