মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


হিরো আলমকে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২৪ ১৪:৫৫

আপডেট:
৩০ এপ্রিল ২০২৪ ০২:৪৯

ফাইল ছবি

আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলমকে দু’দিনের মধ্যে প্রকাশ্যে গুলি করে হত্যার হুমকি দিয়েছে এক দুর্বৃত্ত। বৃহস্পতিবার দিবাগত রাতে তার ব্যবহৃত হোয়াটসঅ্যাপ নম্বরে পিস্তলের ছবি ও খুদে বার্তা পাঠিয়ে এই হুমকি দেওয়া হয়।

হিরো আলমের ভেরিফাইড ফেসবুক পেজে হোয়াটসঅ্যাপের দেওয়া হুমকির স্ক্রিনশর্ট প্রকাশ করা হয়েছে। তাতে দেখা যায়, ট্রান্সজেন্ডার ইস্যুতে আলোচনায় আসা ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের বহিষ্কৃত শিক্ষক আসিফ মাহাতাবকে নিয়ে মন্তব্যের অভিযোগে এই হুমকি দেওয়া হয়। তবে এ ঘটনায় শনিবার দুপুর পর্যন্ত কোনো আইনি পদক্ষেপ নেননি তিনি।

হিরো আলম গণমাধ্যমকে জানান, এখন ঢাকার বাইরে আছি। নিরাপত্তার জন্য কাউকে অবস্থান সম্পর্কে জানাচ্ছি না। তবে দ্রুত ঢাকায় ফিরে আইনি পদক্ষেপ নেব। আমি নিরপত্তা নিয়ে শঙ্কায় আছি।

হিরো আলম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে অজ্ঞাত এক ব্যক্তি +৯৭১ কোড সংবলিত একটি নম্বর থেকে তার হোয়াটসঅ্যাপে খুদে বার্তা পাঠিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। রাত ৩টা ২৫ মিনিটে ওই ব্যক্তি আরেকটি খুদে বার্তা পাঠায়। সর্বশেষ রাত ৩টা ২৮ মিনিটে পিস্তলের ছবি পাঠিয়ে অজ্ঞাত ওই ব্যক্তি লিখেন, প্রকাশ্যে তোরে গুলি করমু...।

হিরো আলম আরও বলেন, আমি আসিফ মাহাতাবকে নিয়ে কোনো বাজে মন্তব্য করিনি। কে, কেন হুমকি দিয়েছে জানি না।


সম্পর্কিত বিষয়:

হিরো আলম হত্যার হুমকি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top