বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১


শরীর ঢেকে রাখা ভালো চরিত্রের লক্ষণ— এটা ভুল ধারণা: পূজা


প্রকাশিত:
২৭ জানুয়ারী ২০২৪ ১২:১৫

আপডেট:
২ মে ২০২৪ ০৪:৪১

ফাইল ছবি

টলিউডের জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন পূজা বন্দ্যোপাধ্যায়। শুভশ্রী গঙ্গোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ক্যারিয়ারের শুরুর দিককার সময়ে তিনিও বেশ কিছু ছবিতে ছিলেন নায়িকা। মনে রাখার মতো কয়েকটি ছবিতে কাজ করেছেন। তবে তারপর থেকে মুম্বাইয়ে ক্যারিয়ার তৈরিতে মনোনিবেশ করায় আর বাংলা ছবিতে দেখা যায়নি তাকে।

তবে পর্দায় অনুপস্থিত থাকলেও সামাজিক মাধ্যমে নিয়মিত আছেন এ অভিনেত্রী। ইনস্টাগ্রামে নিত্য নতুন পোস্ট করে জমিয়ে রাখেন নিজের সোশ্যাল হ্যান্ডেল। অনুসারীরাও সেসব পোস্ট লাইক কমেন্টে ভরিয়ে দেন। আবার খোলামেলা পোশাকে নিজেকে মেলে ধরায় কটাক্ষের মুখেও পড়েন।

তবে এসবে পরোয়া করেন না পূজা। তিনি মনে করেন শরীর ঢেকে রাখা মানেই ভালো চরিত্রের লক্ষণ— এটা ভুল ধারণা। ভারতীয় সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন পূজা।

অভিনেত্রীরা খোলামেলা পোশাক পরে ছবি দিলে সমাজমাধ্যমে এখনও নানা কটূক্তি শুনতে হয়। আপনার প্রোফাইলে নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি। সমাজ কি আদৌ এগিয়েছে? এ প্রশ্নের উত্তরে পূজা বলেন, আমাদের আগামী যে প্রজন্ম আসছে, আমার মনে হয় তারা খুব খোলা মনের হবে। আমি খুবই আশাবাদী। আমাদের আগের প্রজন্ম ও আমাদের প্রজন্মের মা বলতেই শাড়ি পরা নারীর ধারণা রয়েছে। তাই মেয়েদের শর্ট স্কার্টে দেখলে হয়তো ভুল নজরে দেখেন অনেকে। আমি যে ভাবে আমার ছেলেকে বড় করছি তাতে ও নিজের মাকে দেখছে বিকিনিতে। তাই অন্য মেয়েরা বিকিনি পরলে কখনওই কুনজরে দেখবে না।

এরপর বলেন, আমার মনে হয় এগুলোকে স্বাভাবিক ভাবে দেখা উচিত। শরীর ঢেকে রাখাই ভালো চরিত্রের লক্ষণ— এটা ভুল ধারণা। অভিনেতাদের চরিত্রের প্রয়োজন অনেক ধরনের পোশাক পরতে হয়। আমি যেমন ব্যক্তিগত জীবন একেবারেই সাজগোজ করি না। আর আমার সমাজমাধ্যমের পাতায় যারা উল্টোপাল্টা লেখেন, আমি তাদের ‘ব্লক’ করি না। কারণ, তারা যত খুশি লিখুন, আমি তো বদলাব না নিজেকে!

সম্প্রতি মুক্তি পেয়েছে পূজা অভিনীত ওয়েব সিরিজ ‘ক্যাবারে’। এতে ক্যাবারে ডান্সারের চরিত্রে অভিনয় করেছেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top