শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


‘স্টার ট্রেক’ খ্যাত অভিনেতা গ্যারি গ্রাহাম মারা গেছেন


প্রকাশিত:
২৫ জানুয়ারী ২০২৪ ১৬:৫২

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১২:৩৩

ফাইল ছবি

‘স্টার ট্রেক’ খ্যাত জনপ্রিয় আমেরিকান অভিনেতা গ্যারি গ্রাহাম আর নেই। সোমবার (২২ জানুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৩ বছর। একাধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছ্রে এ তথ্য।

ওয়াশিংটনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান গ্যারি গ্রাহাম। মৃত্যুর খবর নিশ্চিত করেন তার স্ত্রী বেকি গ্রাহাম।অভিনেতার সঙ্গে একটি ছবি পোস্ট করে বেকি লিখেছেন, ‘‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমার প্রাক্তন স্বামী এবং আমাদের একমাত্র সন্তান হেইলি গ্রাহামের বাবা গ্যারি গ্রাহাম প্রয়াত হয়েছেন।’’

১৯৭৯ সালে ‘হার্ডকোর’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন গ্যারি। ‘রোবট জোক্স’, ‘দ্য জ্যাকল’, ‘অল দ্য রাইট মুভস’সহ অভিনয় করেছেন প্রায় ৩০টি ছবিতে। পাশাপাশি অভিনয় করেছেন একাধিক টিভি সিরিজ়ে। তবে দর্শক তাকে মনে রেখেছেন ‘স্টার ট্রেক’ সিরিজ়ের জন্য।

১৯৯৫ সালে টিভির জন্য তৈরি সিরিজ় ‘স্টার ট্রেক: ভয়জার’-এ গ্যারি ওকাম্পান জাতির দলপতি টানিসের চরিত্রে অভিনয় করেন। ২০০১ থেকে পরবর্তী পাঁচ বছর ‘স্টার ট্রেক: এন্টারপ্রাইজ়’ সিরিজ়ে ভালকান অ্যাম্বাসাডর সোভালের চরিত্রে অভিনয় করেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top