সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


চারুকলা থেকে মাওয়াঘাট, ভক্তদের আবদার রাখলেন স্বস্তিকা


প্রকাশিত:
২৪ জানুয়ারী ২০২৪ ১৭:২৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৩:৩৬

ফাইল ছবি

কয়েকদিন আগেই বাংলাদেশে এসেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। ঢাকায় পা রাখার পরের সময়টুকু দারুণ উপভোগ করছেন তিনি।

হঠাৎ স্বস্তিকার বাংলাদেশ সফরের কারণ ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। যেখানে দেখা যাবে অভিজিৎ শ্রী দাস পরিচালিত স্বস্তিকার ‘বিজয়ার পরে’ সিনেমা। সেই প্রদর্শনীতে উপস্থিত থাকবেন তিনি। সে কারণেই কিনা কয়েকদিন আগেই ঢাকায় পা রেখেছেন এই অভিনেত্রী।

এদিকে আজ বুধবার সন্ধ্যায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে স্বস্তিকার সিনেমা প্রদর্শনের আগে মনের আনন্দে ঢাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন অভিনেত্রী।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালেই গিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। সেখান থেকে সন্ধ্যা নামার আগেই পদ্মার পাড়ে মাওয়া ঘাটে ছুটে যান স্বস্তিকা। সেখান থেকেই এক ভিডিওবার্তায় ভক্তদের নিজের ছবিটি দেখার আহ্বান জানান তিনি।

স্বস্তিকা বলেন, ‘আমি ঢাকায় আসছি আজ চারদিন হলো। কী ভালো লাগছে। বন্ধুদের সঙ্গে মাওয়া ঘাট এলাম। অনেক যানজট ছিল, সেজন্য অনেক সময় লেগেছিল। আমি কেবল ভাবছিলাম, যেন সূর্য ডোবার আগে এখানে পৌঁছাতে পারি। তাহলে পদ্মা নদীটা একটু দেখতে পারবো। খুবই সুন্দর ঘাট। অনেক প্লাস্টিক ময়লা পড়ে আছে; এ ছাড়া খুব সুন্দর।’

এরপর ভক্তদের সিনেমা দেখার আহ্বান জানিয়ে স্বস্তিকা বলেন, আগামীকাল জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে আমার সিনেমা ‘বিজয়ার পরে’ প্রদর্শিত হবে। এটা সবার জন্যই ফ্রি। আগে গেলে আগে বসবেন, এটুকুই নিয়ম। আমি আছি, মমতা শঙ্কর (ছবির আরেক অভিনেত্রী) আসছেন, নির্মাতাও আসছেন। আমরা সবাই থাকবো। আপনারা যারা ফ্রি আছেন, সবাই আসবেন। আমার খুবই ভাল লাগবে। কারণ আমি বহু বহু বছর পর ঢাকায় এসেছি।

এদিন ভক্তদের সকল আবদারই যেন পূরণ করেছেন এই নায়িকা। চারুকলা থেকে শুরু করে ঢাকার বিভিন্ন প্রান্তের ভক্তদের সঙ্গে ছবি তুলেছেন তিনি। তাদের সঙ্গে কথা বলতেও দেখা গেছে স্বস্তিকাকে।

এমনকি ফেসবুকেও ভক্তদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবিগুলো সমানে শেয়ার করে যাচ্ছেন এই তারকা। এক ভক্ত ফেসবুকে স্বস্তিকার কাছে আবদার করেন, ছবির প্রদর্শনীতে যেন বাংলাদেশি শাড়ি পরে হাজির হন তিনি। যেই আবদার চোখ এড়ায়নি অভিনেত্রীর। তিনি সাড়া দিয়ে বলেছেন, চলো ডান।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top