রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


শেখ হাসিনার চরিত্রে অপু বিশ্বাস, পারিশ্রমিক ১০০ টাকা


প্রকাশিত:
১৬ জানুয়ারী ২০২৪ ১২:২০

আপডেট:
১৯ মে ২০২৪ ১৫:৫৪

ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলকে নিয়ে সিনেমা নির্মাণ করছেন সালমান হায়দার। ছবিটিতে শেখ হাসিনার চরিত্রে দেখা যাবে ঢালিউড অভিনেত্রী অপু বিশ্বাসকে। ১০০ টাকার বিনিময়ে এ সিনেমায় যুক্ত হয়েছেন তিনি।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে নির্মাতা সালমান হায়দার বলেন, এই চরিত্রে অভিনয়ের জন্য অপু কোনো পারিশ্রমিক নিতে চাননি। নামে মাত্র ১০০ টাকা দিয়ে তাকে সিনেমায় যুক্ত করেছি।

ছবিটি নিয়ে তিনি আরও বলেন, ২০১৯ সাল থেকে সিনেমাটি নির্মাণের পরিকল্পনা। এতে শেখ রাসেলের দৃষ্টি থেকে গল্পটি বলার চেষ্টা করব। তবে, প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। সকল চরিত্রের শিল্পী নির্বাচনের ক্ষেত্রে চেহারার সাদৃশ্য, অভিনয়গুণকে প্রাধান্য দিয়েছি। আগামী ২২ আগস্ট থেকে শুটিং শুরু হবে। আপাতত প্রস্তুতি চলছে।

সিনেমাটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে অপু বলেন, সিনেমাটির গল্প শুনে এক বাক্যে রাজি হয়ে যাই। ঐতিহাসিক এই সিনেমার অংশ হতে পেরে ভালো লাগছে। আশা করছি কাজটি দারুণ হবে। শুটিংয়ের জন্য প্রস্তুতি নিচ্ছি।

সংবাদমাধ্যম অনুযায়ী, নির্মিতব্য সিনেমাটির দুটি নামকরণ করেছেন পরিচালক। একটি ‘শেখ রাসেলের আর্তনাদ’, অন্যটি ‘আমি মায়ের কাছে যাব’। যেকোনো একটি নাম চূড়ান্ত হবে।


সম্পর্কিত বিষয়:

অপু বিশ্বাস শেখ হাসিনা

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top