সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১


জয়া-পঙ্কজের অন্তরঙ্গ দৃশ্য নিয়ে যা বললেন পরিচালক


প্রকাশিত:
১০ জানুয়ারী ২০২৪ ১৪:৩৫

আপডেট:
২০ মে ২০২৪ ১৮:১৫

ফাইল ছবি

গত বছর মুক্তি পেয়েছে জয়া আহসানের হিন্দি সিনেমা ‘কড়ক সিং’। এতে তার বিপরীতে ছিলেন পঙ্কজ ত্রিপাঠী। ছবিতে তার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে দেখা গেছে জয়াকে। বিষয়টি সমালোচনাও হয়েছিল বেশ। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন ছবিটির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অনিরুদ্ধ বলেন, আমরা যখন কোনো কিছু ওপর ওপর দেখি, তখন এক রকম মনে হয়। আবার গভীরভাবে দেখলে চিত্রটা ভিন্ন হয়। তখন একটা মানুষকে চেনা যায়। আমাদের জীবনেও এমনটাই হয়। আমি দর্শকদের কিছু বলব না। আপনারা দেখুন সিনেমাটি। শুধু একটা কথাই বলব, দেখে আপনি বুঝতে পারবেন কত গভীরের এ কাহিনিটি। চরিত্রের গভীরতা, একাগ্রতা, নিবেদন পুরো সিনেমা দেখলেই বোঝা যায়। তখন চরিত্রকে ভালোবেসে ফেলবেন।

এরপর তিনি বলেন, আমি কিন্তু পঙ্কজ-জয়ার বেডসিনটা নিয়ে ভালো কথা শুনছি। জয়া-পঙ্কজের বিশেষ দৃশ্যটি আমার জীবনের সেরা দৃশ্যের একটি। আমার জীবনে যদি চারটি সিন ভালো লেগে থাকে, তার মধ্যে এই দৃশ্যটা অন্যতম। কারণ, এটা জীবনের কথা বলে, এটা আদর্শের কথা বলে। এটা একটা দর্শনের কথা বলে, দায়িত্বের কথা বলে।

গেল ডিসেম্বরে একটি ওটিটি মাধ্যমে মুক্তি পায় সিনেমাটি। একটি ভেঙে যাওয়া পরিবারের গল্প নিয়ে এগিয়ে গেছে এ সিনেমার গল্প। জয়া, পঙ্কজ, পার্বতীর সঙ্গে আরও ছিলেন ‘দিল বেচারা’ ছবির অভিনেত্রী সাঞ্জানা সাংভি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top