রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


মেয়ে ইরার জন্য রাজকীয় আয়োজন আমির খানের


প্রকাশিত:
৮ জানুয়ারী ২০২৪ ১০:৩৬

আপডেট:
১৯ মে ২০২৪ ০১:৪১

ফাইল ছবি

উদয়পুরের তাজ লেক প্যালেসে সোমবার (৮ জানুয়ারি) বসছে ইরা খানের বিবাহ আসর। তিনদিন আগেই আয়োজন খতিয়ে দেখতে সেখানে চলে যান বাবা আমির খান। রাজপ্রাসাদে একেবারে রাজকীয় আয়োজন। মেয়ের বিয়েতে কোনো খামতি রাখছেন না মিস্টার পারফেকশনিস্ট! অথচ নিজে কিনা মাত্র ১০ টাকা খরচ করে বিয়ে সেরেছিলেন।

আমিরের প্রথম বিয়ের কথা। মুম্বাইয়ের ২১১ নম্বর বাসে ৫০ পয়সার টিকিট কেটে রিনা দত্তর সঙ্গে পালিয়ে আইনি বিয়ে সেরেছিলেন অভিনেতা। কী ঘটেছিল সেদিন? বান্দ্রা ওয়েস্ট স্টেশনে নেমেই ব্রিজ পার করেন অভিনেতা। তারপর সোজা হাইওয়ে পর্যন্ত হেঁটে চলে যান। সেখানে গৃহনির্মাণ ভবনের ম্যারেজ রেজিস্টার অফিসে যান। তারপর যৎসামান্য খরচায় পরিণতি পায় রিনা-আমিরের প্রেম। যদিও একসঙ্গে ১৬ বছর থাকার পর তাতে রাশ টানেন তারা! তবে তাদের প্রথম সন্তান, মেয়ে ইরা খানের বিয়েতে কিন্তু এলাহি আয়োজন করেছেন বলিউড সুপারস্টার।

বর-কনে উভয়পক্ষের জন্যই তাজ আরাভলি রিসর্টের ১৭৬টি রুম বুক করা হয়েছে। ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন ইরা-নুপূরের বিয়েতে। সূত্রের খবর, মিস্টার পারফেকশনিস্ট নিজের জন্য আরেকটি লাক্সারি স্যুট বুক করেছেন। যেখান থেকে পুরো উদয়পুরের ভিউ পাওয়া যায়।

রাজকীয় সেই বিয়েতে আমন্ত্রিত আমির খানের বলিউডের তারকাবন্ধুরাও। তাদের জন্যও বিশেষ আয়োজন রয়েছে। ইরা খান এরইমধ্যে বিয়ের কার্ড শেয়ার করেছেন। শুধু তাই নয়, প্রাক বিবাহ অনুষ্ঠানে দ্বিতীয় প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জমিয়ে নাচতেও দেখা গেল ‘শ্বশুর’ আমির খানকে।


সম্পর্কিত বিষয়:

আমির খান ইরা খান মুম্বাই

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top