শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১


অমিতাভের সঙ্গে একান্তে দেখে রেখাকে জয়ার চড়


প্রকাশিত:
৬ জানুয়ারী ২০২৪ ১৭:১৫

আপডেট:
৪ মে ২০২৪ ২০:৪৬

ফাইল ছবি

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সঙ্গে লাস্যময়ী অভিনেত্রী রেখার প্রেমের গুঞ্জন কারও অজানা নয়। শোনা যায়, গভীর সম্পর্ক ছিল তাদের মাঝে। কিন্তু শেষ পর্যন্ত অমিতাভ গাঁটছড়া বাঁধেন জয়া বচ্চনের সঙ্গে। রেখা আপন করে নেন একাকীত্বকে।

এ নিয়ে জয়া কখনও মুখ খোলেননি। তবে রেখাকে যে স্বামীর আশেপাশে সহ্য করতে পারতেন না তা স্পষ্ট হয় এক সিনেমার সেটে। এই ছবিতে অমিতাভের সঙ্গে একান্তে দেখে রেখার গালে সপাটে চড় কষেছিলেন জয়া।

ঘটনাটি ১৯৮০ সালের। সেসময় রেখা-অমিতাভ জুটি মানেই ছবি হিট। একটি ছবিতে অভিনয় করছিলেন ধর্মেন্দ্র, অমিতাভ বচ্চন, জিনাত আমন ও রেখা। ছবির নাম ‘রাম বলরাম’। এই ছবিতে অভিনয়ের জন্য কৌশল অবলম্বন রেখা। তিনি তার চরিত্রের জন্য কোনো পারিশ্রমিক নেননি। যেন তাকে কেউ সরিয়ে না দিতে পারে।

তবে ছবিতে যে রেখা আছেন তা জানতেন না জয়া। তিনি হঠাৎ একদিন স্থির করেন, ছবির সেটে এসে অমিতাভের সঙ্গে দেখা করবেন। সেটাই করতে এসেছিলেন। সেই সময় দেখেন, রেখার সঙ্গে একান্তে কথা বলতে ব্যস্ত রয়েছেন অমিতাভ। দেখে সহ্য করতে পারেননি জয়া। সকলের সামনে রেখার গালে একটা চড় মারেন তিনি।

এসব দেখে নাকি লজ্জায় পড়েছিলেন অমিতাভ বচ্চন। সেখান থেকে চলে গিয়েছিলেন। তিনি নাকি বুঝতে পারেননি সেই পরিস্থিতিতে তাঁর ঠিক কী করা উচিত।

তবে অমিতাভের প্রতি নিজের ভালোবাসার কথা কখনও গোপন করেননি রেখা। বরং বারবার বলেছেন তিনি ভালোবেসেছেন। কোনও স্বার্থ ছাড়া, কোনও কিছু পাওয়ার আশা ছাড়াই পাগলের মতো ভালোবেসেছেন। তবে বিয়ে বা কোনওকিছুর পাওয়ার আশায় এই সম্পর্কে জড়াননি তিনি।


সম্পর্কিত বিষয়:

রেখা অমিতাভ বচ্চন জয়া বচ্চন

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top