শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


করণের শোতে জানালেন অভিনেত্রী

জাহ্নবীর বিউটি স্পট দেখতে চান কে?


প্রকাশিত:
৬ জানুয়ারী ২০২৪ ১০:৫৪

আপডেট:
১৭ মে ২০২৪ ১৭:১৫

ফাইল ছবি

বলিউডের অন্যতম নামজাদা সিনেমা নির্মাতা করণ জোহরের ‘কফি উইথ করণ’ সাম্প্রতিক এপিসোডে হাজির হন অভিনেত্রী জাহ্নবী কাপুর ও তার বোন খুশি কাপুর। এবারের শোতে র‍্যাপিড ফায়ার রাউন্ডে জাহ্নবী প্রতিশ্রুতি দেন, যতটা সম্ভব সৎ থাকবেন।

এদিকে জাহ্নবী এর আগেও কয়েকবার কফি উইথ করণে গেলেও কফি হ্যাম্পার জেতার সুযোগ পাননি। এবার সেই রাউন্ডে জাহ্নবীর কাছে করা এক প্রশ্নের এক উত্তর শুনে অবাক হয়েছেন খুদ করণ থেকে শুরু করে নেটিজেনরা।

করণ যখন জাহ্নবীর কাছে আসা কোনো অভিনেতার মেসেজ সম্পর্কে জানতে চান, তখন জাহ্নবীর উত্তর শুনে সবাই অবাক হয়ে যান।

জাহ্নবী জানান, এক অভিনেতা তাকে মেসেজ করে বলেন, আমি কি আপনার সমস্ত বিউটি স্পট দেখতে পারি? জাহ্নবীর এই কথা শুনে হাসতে হাসতে করণ জানতে চান, তার কত সুন্দর জায়গা রয়েছে।

এই রাউন্ডে করণ জাহ্নবীর সঙ্গে একটি গেম খেলেন। তাকে বলিউডের কিছু অভিনেতার সঙ্গে কাজ করার বিষয়ে খুশির জন্য একটি পরামর্শ শেয়ার করতে বলেন। বরুণ ধাওয়ান সম্পর্কে জানতে চাইলে জাহ্নবী বলেন, বেবিসিটিংয়ের জন্য রেডি হয়ে যাও। ২০২৩ সালে প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়া নীতেশ তিওয়ারির 'বাওয়াল' ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন জাহ্নবী ও বরুণ।

জাহ্নবীকে অনন্যা পান্ডে সম্পর্কে এই প্রশ্ন করা হলে, জাহ্নবী বলেন, ‘এটা নিশ্চিত করো যাতে দুজনেই এক ছেলের সঙ্গে প্রেম না করো’।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, খুশি ও অনন্যা দুজনেই ঈশান খট্টরের সঙ্গে ডেট করেছেন। ২০১৮ সালে ঈশানের সঙ্গে হিন্দি ছবিতে ডেবিউ করেন জাহ্নবী।

করণের শো মানেই সেখানে উঠে আসে ব্যক্তিগত জীবন, প্রেম, খুনসুটির কথা। খুশির ডেটিং সম্পর্কে গুঞ্জন নিশ্চিত করতে জাহ্নবী আগুনে ইন্ধন জুগিয়েছেন। সম্প্রতি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া জোয়া আখতারের 'দ্য আর্কিজ'-এ অভিনয় করেছেন খুশি ও বেদাং।

শোনা যাচ্ছে, এই ছবির সহ-অভিনেতা বেদং রায়নার সঙ্গে ডেট করছেন খুশি। সে বিষয়ে করণ জানতে চান খুশির কাছে। তবে অভিনেত্রীর দাবি, তারা শুধুমাত্র ভালো বন্ধু।


সম্পর্কিত বিষয়:

কফি উইথ করণ করণ জোহর জাহ্নবী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top