শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


করোনায় আক্রান্ত ‘বাহুবলী’র তামান্না


প্রকাশিত:
৬ অক্টোবর ২০২০ ০৩:৩০

আপডেট:
৬ অক্টোবর ২০২০ ০৩:৪৩

তামান্না ভাটিয়া, ছবি-সংগৃহীত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ‘বাহুবলী’ ছবির তারকা অভিনেত্রী তামান্না ভাটিয়া। শুটিং সেটে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা পরীক্ষার পর জানা যায়, তিনি কোভিড-১৯–এ আক্রান্ত। এই মুহূর্তে তামান্না বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

প্রায় সাড়ে পাঁচ মাস বাড়িতে ছিলেন তিনি। কিছুদিন আগে শুরু করেছেন একটি ওয়েব সিরিজের শুটিং। শুটিং শুরু করার আগে নিজের ও মা–বাবার করোনা পরীক্ষা করিয়েছেন। মা–বাবার করোনার মৃদু লক্ষণ দেখা দেওয়ায় তাঁরা তিনজনই করোনা পরীক্ষা করিয়েছিলেন। দুই দফা পরীক্ষার ফল নেগেটিভ হলে পরে শুটিং শুরু করেন তামান্না। করোনার সেই ফল সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারও করেছিলেন দক্ষিণী এই অভিনেত্রী। কেননা খবর বেরিয়েছিল, তামান্নার মা–বাবা করোনায় আক্রান্ত।

পিঙ্কভিলার প্রতিবেদন অনুযায়ী শুটিং শুরু করার কয়েক দিন পরই হায়দরাবাদের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন তামান্না। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসা নিচ্ছেন। তাঁর অবস্থা স্থিতিশীল। নিরাপত্তাজনিত কারণে হাসপাতালটির নাম গোপন রেখেছেন তামান্নার ব্যবস্থাপক ও ভারতীয় গণমাধ্যমগুলো।

দক্ষিণ ভারতীয় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী তামান্না। দুধে–আলতা গায়ের বরণের কারণে তাঁর রূপমুগ্ধ দক্ষিণ ভারত তাঁর নাম দিয়েছে ‘মিল্ক বিউটি’। হীরা ব্যবসায়ীর মেয়ে তামান্না ২০০৫ সালে মাত্র ১৫ বছর বয়সে পা রাখেন চলচ্চিত্রে। ব্লকব্লাস্টার সিনেমা ‘বাহুবলী’তে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান তিনি। পরে তেলেগু, তামিল ও হিন্দি ভাষার প্রায় ৬৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তামান্না‘আয়ান’, ‘প্রিয়া’, ‘ভীরাম’, ‘দেবী’, ‘ওপিরি’, ‘১০০% লাভ’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘বাহুবলী: দ্য কনক্লুশন’, ‘এফ টু’ প্রভৃতি তাঁর ক্যারিয়ারের উল্লেখযোগ্য ছবি।

 



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top