রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১


শাকিবের নায়িকাকে নিয়ে ওঠা গুঞ্জনটি সত্যি হলো


প্রকাশিত:
২ জানুয়ারী ২০২৪ ১২:৩০

আপডেট:
১৯ মে ২০২৪ ০৫:৪৯

ফাইল ছবি

গত বছর শাকিব খানের হাত ধরে টলিউডের ইধিকা পাল হন ঢালিউডের ‘প্রিয়তমা’। প্রথম ছবি দিয়েই পান সফলতা। সদ্য বিদায়ী বছরের শেষে দিকে তাকে নিয়ে শুরু হয় নতুন গুঞ্জন। শোনা যায়, ঢালিউড সুপারস্টারের পর টলিউড সুপারস্টারের হাত ধরছেন ইধিকা। দেবের নায়িকা হতে চলেছেন তিনি।

সেসময় ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছিল, সবকিছু ঠিক থাকলে পরিচালক সুজিত দত্ত ওরফে রিনোর পরবর্তী ছবিতে নাকি জুটি বাঁধবেন দেব-ইধিকা। ছবির নাম ‘খাদান’, পুরোদস্তুর বাণিজ্যিক ছবি এটি।

বিষয়টি নিয়ে তখন ঝেড়ে না কাশলেও নতুন বছরের প্রথম দিন-ই অবসান টেনেছেন জল্পনার। সামাজিক মাধ্যমে নিজেই জানিয়েছেন, গুঞ্জনটি সত্য। ‘খাদান’ ছবিতে দেবের সঙ্গে পর্দা ভাগ করতে চলেছেন তিনি।

বছরের পয়লা দিন-ই প্রকাশ্যে এসেছে ‘খাদান’-এর ফার্স্ট লুক। নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে সেটি শেয়ার দিয়ে ইধিকা লিখেছেন, ‘‘টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার ডেবিউ কাজের প্রথম লুক পোস্টার শেয়ার করছি। এখানে সুপারস্টার দেবের বিপরীতে অভিনয় করছি আমি। অ্যাড্রেনালাইন-পাম্পিং থ্রিলস ও হার্ট-স্টপিং অ্যাকশনের জন্য প্রস্তুত হোন। কারণ আমরা সবচেয়ে বড় অ্যাকশন ও বিনোদনমূলক ছবি নিয়ে আসছি। এই বছরই আসছে ‘খাদান’’।

ছবির পোস্টারে দেখা গেছে, দেবের পরনে মলিন পোশাক, গলায় গামছা জড়ানো আর হাতে একটা বিশাল কুড়াল। খানিক পেছনে ঘুরে তাকিয়ে আছেন। নেট দুনিয়ায় পোস্টার শেয়ার করে দেব লিখেছেন, ‘এটাই তার অভিনয় জীবনের অন্যতম কঠিন পরীক্ষামূলক ছবি হতে চলেছে। চলো লেটস গো, কী হয় দেখা যাক। ২০২৪-এই আসছে 'খাদান’’।

ভারতীয় সংবাদমাধ্যম আজতাক বাংলার এক প্রতিবেদনে জানা গেছে, কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনীতির প্রেক্ষাপটে তৈরি হবে ‘খাদান’। পরিচালকের আসনে বসছেন সুজিত দত্ত। দেবের প্রযোজনা সংস্থা ও সুরিন্দর ফিল্মস এই ছবিটি যৌথভাবে পরিচালনা করবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top