শুক্রবার, ১০ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


তবে কী অভিনয় ছাড়ছেন না মাহি?


প্রকাশিত:
৩০ ডিসেম্বর ২০২৩ ১৩:১২

আপডেট:
১০ মে ২০২৪ ০০:২৫

ফাইল ছবি

কদিন আগে ভোট চাইতে গিয়ে ঢালিউড অভনেত্রী মাহিয়া মাহি জানিয়েছিলেন তিনি আর সিনেমা করবেন না। বিষয়টি নিয়ে বেশ আলোচনা হয়। সে আলোচনার রেশ থাকতেই অন্য সুরে কথা বললেন মাহি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) গোদাগাড়ীর কাঁকনহাট এলাকায় প্রচারণা চালান মাহি। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। সিনেমা ছাড়ার প্রসঙ্গ টেনে সাংবাদিকেরা প্রশ্ন করেন।

এ সময় তিনি বলেন, ‘অভিনয় ছাড়ার ব্যাপারে আমি বলতে চেয়েছিলাম এক রকম, বলে ফেলেছি ও রকম। কারণ, আপনারা সবাই জানেন যে আমার একটা ছোট বেবি হয়েছে। আমার একটা সংসার আছে। কিন্তু আমি আগের মতো যেভাবে সিনেমা করতাম, তো এখন সেটা করতে পারব না। দেখা গেল বছরে এক-দুইটা সিনেমা করব। আর বাকি বছরটাই আমি আমার এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই। আমি আসলে জনসাধারণের সেবা করতে চাই।’

তিনি আরও বলেন, ‘যেটা দিয়ে আমার পরিচয়, রুটি-রোজগার সেটাই যদি ছেড়ে দিই, তাহলে অন্য কিছু করতে হবে। এখানে যিনি ছিলেন যে রকম কৃষকের জন্য বরাদ্দ, বরেন্দ্রভূমির পানির জন্য বরাদ্দ, এই সব মানুষের জন্য খরচ না করে আমাকে খেয়ে ফেলতে হবে। এছাড়া আমি যদি কাজ বন্ধ করে দিই, তাহলে তো এটাই করতে হবে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহি। নির্বাচনী প্রচারণা চালাতে চষে বেড়াচ্ছেন আনাচ কানাচ। ভোটারদের দুয়ারে গিয়ে চাইছেন ভোট, করছেন তাদের সঙ্গে মত বিনিময়।

সেখানেই এক নারী ভোটারের কথার প্রেক্ষিতে মাহি বলেছিলেন, ‘আমার বাসা মন্ডমালা। এখানেই থাকব। আমি তো আর সিনেমা করব না। আমার বাচ্চা হয়ে গেছে, সংসার আছে। আমি এখন আপনাদের নিয়ে থাকব।’

আসন্ন সংসদ নির্বাচনে নৌকার টিকিটে নির্বাচন করতে চেয়েছিলেন মাহি। চেয়েছিলেন ক্ষমতাসীন রাজনৈতিক দল আওয়ামী লীগের মননোয়ন। দল তাকে টিকিট না দিলে রাজশাহী ১ থেকে স্বতন্ত্র প্রার্থী হন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top