বুধবার, ২২শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১


আজ বিয়ের সানাই বাজছে সালমান খানের বাড়িতে!


প্রকাশিত:
২৪ ডিসেম্বর ২০২৩ ১৫:৪১

আপডেট:
২২ মে ২০২৪ ০৯:২২

ফাইল ছবি

অবশেষে বলিউড তারকা সালমান খানের বাড়িতে বাজছে বিয়ের বাদ্য। এ বছরের শেষেই বসবে বিয়ের আসর। কয়েক দিন আগে ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে আসে এ তথ্য।

এবার গুঞ্জন উঠেছে আজ রোববারই নাকি বিয়ের সানাই বাজবে ভাইজানের বাড়িতে। দীর্ঘদিন সিঙ্গেল লাইফ কাটানোর পর এদিন বিয়ে করতে যাচ্ছেন তার ভাই আরবাজ খান।

গতকাল শনিবার এক অনুষ্ঠানে এসেছিলেন আরবাজ। সেখানে হয়েছিলেন পাপারাজ্জিদের মুখোমুখি। তারা আরবাজকে সোজাসুজি প্রশ্ন করেন, “কাল (আজ রোববার) কখন আসব?” সে প্রশ্ন শুনে লজ্জায় লাল হয়ে যান তিনি। মুখে টুঁ শব্দটি না করে ঠোঁটের উপর আঙুল রেখে ইশারা করেন। তিনি যে বিষয়টা একেবারে চুপিচুপি সারতে চাইছেন, তা বলাই বাহুল্য।

ভারতীয় সংবাদমাধ্যম জানতে পেরেছে বড়দিনের আগের দিনই সুরা খানের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন আরবাজ। ভাইজানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এখন সাজসাজ রব!
মালাইকা অরোরার সঙ্গে আরবাজের বিবাহবিচ্ছেদ হয়েছে বছর কয়েক আগে। এরপর জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্কও শেষ হয়েছে অনেক দিন হলো। তারপর থেকেই একা ছিলেন তিনি।

পরে মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ। ‘পাটনা শুক্লা’র সেটে একসঙ্গে কাজ করতে গিয়ে প্রেমে পড়েন তারা। এবার নিয়েছেন বিয়ের সিদ্ধান্ত।

১৯৯৮ সালে মালাইকাকে বিয়ে করেছিলেন আরবাজ। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালে দীর্ঘ ১৭ বছরের সংসারের ইতি টানেন তারা। শোনা যায়, অর্জুনের সঙ্গে প্রেমের কারণেই আরবাজের ঘর ছেড়েছেন মালাইকা।

আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ২০১৯ সালে অর্জুনের সঙ্গে প্রেমের কথা ঘোষণা করেন মালাইকা। লিভ ইন করছেন তারা। এবার আরবাজও খুঁজে নিয়েছেন নিজের সঙ্গিনী। সম্পর্কটাকে কাগজের কলমে বাঁধতে চাইছেন তিনি।


সম্পর্কিত বিষয়:

সালমান খান আরবাজ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top