শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


কত ঘণ্টার ছবি ডাঙ্কি?

গ্রিন সিগন্যাল পেল শাহরুখের নতুন সিনেমা


প্রকাশিত:
১৭ ডিসেম্বর ২০২৩ ১০:২৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ১২:২৮

ফাইল ছবি

বলিউডে একটি বছর যেন নিজের করে নিয়েছেন শাহরুখ খান। চার বছর পর ২০২৩ সালে ফিরেই পাঠান দিয়ে ছক্কা হাঁকান। এরপর জওয়ান এসে পাঠানের রেকর্ড ভেঙে নজির গড়ে। এবার তালিকায় ডাঙ্কি। বলিউড সম্রাটের নতুন সিনেমাটি ইতোমধ্যে সেন্সর বোর্ডে গ্রিন সিগন্যালও পেয়ে গেছে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা।

এদিকে পুরোদমে প্রচার চলছে ডাঙ্কির। সামাজিক মাধ্যমে শাহরুখ ও তার ভক্তরা বিভিন্ন পোস্ট শেয়ার করছেন। উত্তেজনাও বাড়ছে ছবিটি নিয়ে। ইতোমধ্যে শুরু হয়ে গেছে ডাঙ্কির অ্যাডভান্স বুকিং।

এদিকে সেন্সর ছাড়পত্র পাওয়ার সুখবরের মধ্যে জানা গেছে ডাঙ্কির রান টাইম। ট্রেড অ্যানলিস্ট গিরিশ জোহর এদিন এক্সে একটি পোস্ট করে জানান ডাঙ্কি ইতোমধ্যেই সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন এর তরফে ডাঙ্কি ছবিটিকে U/A সার্টিফিকেট দেওয়া হয়েছে।

একই সঙ্গে তিনি জানিয়েছেন এই ছবিটি ২ ঘণ্টা ৪১ মিনিটের। গিরিশ জোহর তার পোস্টে শাহরুখ খান, ভিকি কৌশল, রাজকুমার হিরানি ও গৌরী খানকেও মেনসন করেন।

এদিকে ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ডাঙ্কি ছবির ট্রেলার থেকে শুরু করে একাধিক গান। আর অভূতপূর্ব সাড়া পেয়েছে ছবির ট্রেলার-গান। ইতোমধ্যে ভারত ও বিশ্বের বিভিন্ন প্রান্তে চলছে ছবির প্রচার।

ডাঙ্কি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। ছবিতে আছেন শাহরুখ খান, তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি। এখানে হার্ডি ও তার বন্ধুদের গল্প দেখা যাবে যারা বিদেশ যেতে চায় সুন্দর ভবিষ্যতের আশায়।


সম্পর্কিত বিষয়:

শাহরুখ খান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top