শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১


প্রতারণার মামলায় আদালতে আত্মসমর্পণ অভিনেত্রীর


প্রকাশিত:
১২ ডিসেম্বর ২০২৩ ১১:৪৫

আপডেট:
৩ মে ২০২৪ ১২:৫৩

ফাইল ছবি

মোটা অংকের অর্থ নিয়ে অনুষ্ঠানের যোগ না দেওয়ার অভিযোগে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে। এবার ওই মামলায় ভারতীয় আদালতে আত্মসমর্পণ করলেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

গতকাল সোমবার শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে জামিন পান জেরিন। বিচারক শুভজিৎ রক্ষিত তাকে শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন দেন। ৩০ হাজার টাকার বন্ডে মিলেছে জামিন। জামিনের শর্ত, আদালতের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না তিনি।

জেরিনের পরনে ছিল ছাই রঙা গেঞ্জি, কালো ট্রাউজ়ার্স। মুখে মাস্ক। এদিন শুনানি চলাকালীন এজলাসের একটি বেঞ্চে বসে ছিলেন সালমান খানের ‘বীর’ ছবির নায়িকা।

তার বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লক্ষ রুপি নিয়েছিলেন জেরিন। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জারিনের ম্যানেজার কাড়ি কাড়ি টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, “কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!”

জেরিনের এই হুমকির পর মুম্বাইয়ে কাজ পেতেও বেশ অসুবিধা হয় সংস্থাটির। এরপর ভারতের নারকেলডাঙা থানায় জেরিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তারা। পরে শিয়ালদহ আদালতে চার্জশিট পেশ হয় জারিন ও তার ম‌্যানেজারের বিরুদ্ধে। কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি হয় নায়িকার বিরুদ্ধে।

সালমান খানের হাত ধরে বলিউডে খাতা খুলেছিলেন জেরিন। শুরুটা হয়েছিল ২০১০ সালে ‘বীর’সিনেমার মাধ্যমে। তবে নিজেকে ভালো অবস্থানে নিতে পারেননি তিনি। কয়েকটি ছবি করার পর হারিয়ে যান।


সম্পর্কিত বিষয়:

অভিনেত্রী

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top