রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১


বঙ্গভবনে মার্কিন নায়িকার সঙ্গে ফ্রেমবন্দি শাকিব খান


প্রকাশিত:
১১ ডিসেম্বর ২০২৩ ১৮:০৩

আপডেট:
১৯ মে ২০২৪ ০৯:২৯

ছবি-সংগৃহীত

‘রাজকুমার’ সিনেমায় ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে অভিনয় করতে ঢাকা অবস্থান করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। শাকিব খান তার এই বিদেশী নায়িকাকে নিয়ে একফ্রেমে ধরা দিলেন বঙ্গভবনে। ১০ ডিসেম্বর প্রেসিডেন্ট মো. সাহাবুদ্দিনের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে গিয়েছিলেন শাকিব ও কফি। সেখানেই একফ্রেমে ধরা দেন এই দুই তারকা।

বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ও প্রযোজক হিমেল আশরাফ। তিনি বলেন, প্রেসিডেন্টের জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে আমন্ত্রণ করা হয়েছিল শাকিব ও কোর্টনি কফিকে। সেখানেই তাদের ফ্রেমবন্দি করা হয়েছে।ওই অনুষ্ঠানে তোলা স্থিরচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ্যে আসতেই নেটিজেনদের প্রশংসায় ভাসেন শাকিব ও কফি।

যেখানে নয়া লুকে হাজির হয়েছেন নায়ক। যা রীতিমতো সবাইকে চমকে দেয়। স্থিরচিত্রটিতে দেখা যায়, কালো ওয়েস্টার্ন আউটফিটে শাকিবকে ধরে দাঁড়িয়ে আছেন কোর্টনি কফি।

স্থিরচিত্রটি ফেসবুকে পোস্ট দিয়ে শাকিব লেখেন, রাজকুমার আসছে। একই ছবি নিজের ওয়ালে শেয়ার করেছেন কোর্টনি কফিও।

জানা গেছে, আগামীকাল ১২ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে ‘রাজকুমার’ ছবির শুটিং। এটি পরিচালনা করছেন ‘প্রিয়তমা’খ্যাত নির্মাতা হিমেল আশরাফ। তিনি জানান, ঢাকা, পাবনা এবং পরে আমেরিকাতে ছবিটির শুটিং শেষ হবে। ছবিটি মুক্তি পাবে আগামী বছর রোজার ঈদে।

বঙ্গভবনে প্রেসিডেন্টের জন্মদিনের অনুষ্ঠানে রাজকুমার ছবির প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ আরও উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’র নায়িকা ইধিকা পাল ও কণ্ঠশিল্পী কোনাল।

প্রসঙ্গত, প্রেম, পারিবারিক সম্পর্ক ও একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাওয়ার গল্পকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘রাজকুমার’।


সম্পর্কিত বিষয়:

শাকিব খান

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top