শনিবার, ১৩ই জুলাই ২০২৪, ২৯শে আষাঢ় ১৪৩১

https://rupalibank.com.bd/


বিচ্ছেদের দুই মাসের মধ্যেই নতুন সম্পর্কে সোফি!


প্রকাশিত:
১১ ডিসেম্বর ২০২৩ ১৩:৩৩

আপডেট:
১৩ জুলাই ২০২৪ ১৩:২৭

সোফি টার্নার

বিচ্ছেদের মাত্র দুই মাসের মধ্যেই নতুন সম্পর্কে হলিউড অভিনেত্রী সোফি টার্নার। ব্রিটিশ ধনকুবের পরিবারের সন্তান পেরি জন ডিকিনসন পিয়ারসনের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন সোফি। মাঝেমধ্যে তারা দু’জন একসঙ্গে সময় কাটাচ্ছেন। প্রকাশ্যে চুমুও খাচ্ছেন।

মার্কিন একাধিক গণমাধ্যম সূত্রে জানা যায়, ‘গেম অব থ্রোনস’ অভিনেত্রী এবং ব্রিটিশ অভিজাত পিয়ারসনকে শুক্রবার লন্ডনে একসঙ্গে হাঁটতে দেখা যায়। একে অন্যকে আলিঙ্গন করতে এবং চুমু খেতেও দেখা গেছে দু’জনকে। টার্নারকে এ সময় একটি হালকা নীল সোয়েটশার্ট, কালো পাফার কোট, ধূসর ব্যাগি সোয়েটপ্যান্ট এবং স্নিকার্স পরিহিত অবস্থায় দেখা যায়।

অন্যদিকে পিয়ারসনও একটি সোয়েটার, পশম-ছাঁটা কোট, ধূসর প্যান্ট এবং স্নিকার্স পরেছিলেন। এর আগে অক্টোবরেও এ জুটিকে প্যারিসের রাস্তায় প্রকাশ্যে চুমু খেতে দেখা গেছে। পিয়ারসন একটি অভিজাত পরিবারের সন্তান। পিয়ারসন কাউড্রে এস্টেটের উত্তরাধিকারী, যা পশ্চিম সাসেক্সে অবস্থিত।

তাঁর পিতা হলেন চতুর্থ ভিসকাউন্ট কাউড্রে এবং পিয়ারসন যখন উত্তরাধিকার সূত্রে আসন লাভ করবেন, তখন তিনি হবেন পঞ্চম ভিসকাউন্ট কাউড্রে। তাঁর পরিবারের ২৭০ মিলিয়ন ডলারের বেশি সম্পদ রয়েছে। এ বছর নিজেদের দাম্পত্য জীবনের ইতি টানেন সোফি টার্নার ও জো জোনাস।

বিয়ের চার বছর পর চলতি বছরের সেপ্টেম্বরে দু’জন বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। এ জুটির দুটি কন্যাসন্তান রয়েছে– উইলা ও ডেলফিল। সম্প্রতি তাদের সন্তান হেফাজতের একটি মামলার রায় দিয়েছেন আদালত। টার্নার প্রকাশ্যে নতুন সম্পর্কে জড়ালেও জো এখনও বিচ্ছেদের ধকল কাটিয়ে উঠতে পারেননি বলেই ধারণা করা হচ্ছে।

সম্প্রতি একটি কনসার্টে গান গাওয়ার সময় সন্তানদের সামনেই কাঁদতে দেখা গেছে জো জোনাসকে।


সম্পর্কিত বিষয়:

ব্রিটিশ

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top