শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১


‘সংগীতশিল্পী লিজা বিয়ে করেছেন’


প্রকাশিত:
১৯ নভেম্বর ২০২৩ ১৭:৫৫

আপডেট:
২০ নভেম্বর ২০২৩ ১৬:০২

ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্র প্রবাসী ব্যবসায়ী সবুজ খন্দকারের সঙ্গে গোপনে গাঁটছড়া বেধেছেন সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা। সম্প্রতি এ খবরটি বেশ শক্তভাবে ছড়িয়েছে।

অবশ্য বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি লিজা। তবে সচরাচর সবুজকে ছায়ার মতো দেখা যায় তার সঙ্গে। বিভিন্ন অনুষ্ঠানে লিজার পাশে থাকেন তিনি। এছাড়া এ গায়িকার হোয়াটস্যাপের প্রোফাইল পিকচারটিও সবুজের সঙ্গে।

সবুজের সঙ্গেই যে বিয়ে সেরেছেন লিজা সে কথা বলছে তার ফেসবুকও। কেননা নেটমাধ্যমে লিজা ও তার পরিবারের সঙ্গেও দেখা গেছে সবুজ খন্দকারকে।

জানা গেছে সবুজের সঙ্গে লিজার পরিচয় যুক্তরাষ্ট্রে। সেখানে একটি শো করতে গিয়ে আলাপ হয়েছিল তাদের। এরপর প্রেমের সম্পর্কে জড়ান তারা। যুক্তরাষ্ট্রে লিজা-সবুজকে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে।

এদিকে বিয়ে প্রসঙ্গে এর আগে সংবাদমাধ্যমকে লিজা বলেছিলেন, ‘সব মানুষই জীবনে কারও না কারও সঙ্গে সম্পর্কে জড়ায়। আমি নতুন সম্পর্কে জড়িয়েছি। এটুকু বলতে পারি, আমাদের বিয়ের সবকিছু রেডি। এ বছরই বিয়ে করব। করোনার প্রাদুর্ভাব কমলে বিয়ের ঘোষণা দিতে পারব। শুধু বলি, সে গানের বাইরের জগতের মানুষ। তবে পরিচয় গানের সূত্রেই।’

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে সংগীতাঙ্গনে নাম লেখান লিজা। তারপর থেকে মিউজিক ইন্ডাস্ট্রিতে সরব বিচরণ তার। বর্তমানে লিজা ব্যস্ত আছেন একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top