রবিবার, ২৬শে মে ২০২৪, ১১ই জ্যৈষ্ঠ ১৪৩১


বউ সাজে দেবলীনা, জড়িয়ে ধরলেন ভাস্বর


প্রকাশিত:
১৮ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৩০

আপডেট:
২৬ মে ২০২৪ ০৫:৩০

 ফাইল ছবি

টলিপাড়ার নতুন জুটি অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা দত্ত! যদিও সেটা পর্দায় নাকি বাস্তবে সেটা এখনও নিশ্চিত করেননি এই জুটি। তবে বউয়ের সাজে দেবলীনাকে ভাস্করের জড়িয়ে ধরার এক ছবি রীতিমতো ঝড় তুলেছে ইন্টারনেট দুনিয়ায়।

রোববার ইনস্টাগ্রামে প্রকাশিত ওই ছবিতে লাল-হলুদ জামদানিতে দেখা মিলেছে দেবলীনার। তাকে জড়িয়ে ধরে রেখেছিলেন ভাস্কর। এরপরই তাদের সম্পর্ক নিয়ে চর্চা চলছে নেটিজেনদের মাঝে।

অভিনেতা তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়েছে দেবলীনার। এরপর থেকে বর্তমানে একাই থাকছেন অভিনেত্রী। অন্যদিকে উত্তম কুমারের নাতনি নবমিতার সঙ্গে সাত পাকে ঘুরেছিলেন ভাস্বর। যেটা ছিল অভিনেতার দ্বিতীয় বিয়ে, কিন্তু সেটাও টেকেনি। ২০২০ সালে বিচ্ছেদ হয় সেই সংসারের। এবার কি তাহলে দেবলীনার হাত ধরেই নতুন পথচলা শুরু করবেন তিনি? এমন প্রশ্নই উঠেছে ভক্তদের মনে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে দুই তারকাই এক ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে ভাস্বর লিখেছেন, কাজ সেরে ফেললাম। ঠিক কোন কাজ সম্পন্ন হওয়ার কথা লিখেছেন অভিনেতা, সেটা অবশ্য নিশ্চিত করেননি।

তাহলে কি ভাস্বর-দেবনীলার বিয়ের ফুল ফুটল? শুভাকাঙ্খীরা যেন সেটাই মনে করছেন। অনেকেই তাদেরকে শুভেচ্ছাও জানিয়েছেন। অভিনেত্রী কাঞ্চনা মৈত্র লেখেন- ‘যাক নিশ্চিন্ত হলাম’।

এক অনুরাগী লিখেছেন- ‘এটা রিল না রিয়েল প্লিজ কিছু বলুন, অভিনন্দন জানাতে পারছি না’। অনেকে আবার কিছু স্পষ্ট বোঝার আগেই নতুন জীবন শুরুর শুভেচ্ছা জানিয়ে দিয়েছেন ভাস্বর-দেবলীনাকে।

তবে এই দুই তারকা এখন পর্যন্ত নিশ্চুপই থেকেছেন। তারা কি ভক্তদের নতুন কোনো চমকের উপহার দেবেন? সেটা হয়তো সময়ই বলে দিবে।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top